Logo
Logo
×

সারাদেশ

সাঁথিয়ায় জমি নিয়ে বিরোধে কৃষক খুন, আটক ৩

Icon

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ এএম

সাঁথিয়ায় জমি নিয়ে বিরোধে কৃষক খুন, আটক ৩

সাঁথিয়ায় জমিজমার বিরোধ কেন্দ্র করে সেলিম ওরফে সলিম মোল্লা (৪০) খুন হয়েছেন। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। পুলিশ তিনজনকে আটক করেছেন। নিহত সলিম মোল্লা উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামের হবিবর মোল্লার ছেলে এবং প্রতিপক্ষের চাচাতো ভাই।

ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামের হবিবর মোল্লাদের সাথে তাদের শরিক সাত্তারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার দুপুর ২টার দিকে প্রতিপক্ষ সাত্তারের ছেলে চাচাত ভাই কালাম ও নিজামরা জমিজমার কোনো কিছু সুরাহা না করেই জোরপূর্বক বিরোধপূর্ণ জমিতে বাঁশ কাটছিল। এ সময় সলিম মোল্লা বাধা দিলে তাকে নিজাম বুকে লাথি মেরে ফেলে দেয় এবং বাঁশ দিয়ে সজোরে সলিমের ঘাড়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সলিম মারা যায়।

খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সংঘাত এড়াতে এলাকায় টহল জোরদার করেছেন। এ ঘটনায় পুলিশ আবুল কালাম, নিজাম ও মনিরুলকে আটক করেছে।

সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমিসংক্রান্ত বিরোধের জেরে সলিম নামে এক ব্যক্তি খুন হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম