Logo
Logo
×

সারাদেশ

দোহারে ভোটার হতে এসে ২ রোহিঙ্গাসহ গ্রেফতার ৩

Icon

যুগান্তর প্রতিবেদন, দোহার-নবাবগঞ্জ (ঢাকা)

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ পিএম

দোহারে ভোটার হতে এসে ২ রোহিঙ্গাসহ গ্রেফতার ৩

ছবি: সংগৃহীত

দোহারে দুই রোহিঙ্গাসহ স্থানীয় এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে উপজেলা নির্বাচন অফিস। বৃহস্পতিবার বিকালে ভোটার হতে এসে ধরা পড়ে তারা। আটক দুই রোহিঙ্গা হলেন, কক্সবাজারের ঠেংখালী ক্যাম্প-১২তে বসবাসরত হাবীবুল্লাহর ছেলে সাঈদ (২৯) এবং টেকনাফ জাদিমুড়ায় বসবাসরত আবুল কাশেমের ছেলে আমির। এছাড়া তাদের সঙ্গে আসা ঢাকার দোহার উপজেলার মালিকান্দা গ্রামের মাসুম হাওলাদারের স্ত্রী খাইরুন নাহারকে (৩৮) আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সাঈদ ২০১৫ সালে মিয়ানমার থেকে বাংলাদেশ হয়ে ভারত প্রবেশ করে। তারপর ভারত থেকে সে সৌদি প্রবেশ করে। ২০১৯ সালে ফের সে বাংলাদেশে আসে। অন্যদিকে আমির চার মাস আগে মিয়ানমার থেকে বাংলাদেশে আসে।

জানা যায়, ভোটার হওয়ার জন্য তারা নাগরিক সনদ, বিদুৎ বিল, বাবা-মায়ের আইডি কার্ডসহ প্রয়োজনীয় কাগজ নিয়ে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে দোহার উপজেলা নির্বাচন অফিসে আসে। সেখানে নির্বাচন অফিসের কর্মকর্তারা কাগজপত্র চ্যালেঞ্জ করলে ধরা পড়ে তারা। তখন স্থানীয় ওই খাইরুন নাহার তাদের সঙ্গে ছিলেন। আটক তিনজনকে সন্ধ্যায় থানায় সোপর্দ করে উপজেলা নির্বাচন অফিস।

দোহার থানার ওসি রেজাউল করিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা মিলেছে বলে জানিয়ে বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম