Logo
Logo
×

সারাদেশ

ডামুড্যায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক

Icon

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:১২ এএম

ডামুড্যায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক

শরীয়তপুরের ডামুড্যায় প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন মো. আবু বকর ছিদ্দিক। বৃহস্পতিবার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে গত ১১ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রাথমিক শিক্ষার ওপর পরীক্ষা হয়। পরীক্ষায় মো. আবু বকর সিদ্দিক সেরা কৃতিত্ব অর্জন করেন।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বেগম সেতু তাকে প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করেন।

২৯ বছর ধরে দায়িত্ব এবং সুনামের সঙ্গে শিক্ষকতা পেশায় অবদান রাখছেন মো. আবু বকর সিদ্দিক। তিনি  উপজেলার ডামুড্যা পৌরসভার ৬ নং ওয়ার্ড দক্ষিণ ডামুড্যা গ্রামের মৃত আব্দুল হানিফ সুবেদারের ছেলে। তিনি ১১ নং পশ্চিম চর ভয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে ৮ বছর এবং ডামুড্যা ১ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২১ বছর সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে উপজেলার ১১ নং পশ্চিম চর ভয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছেন।

এ ব্যাপারে মো. আবু বকর সিদ্দিক বলেন, ২৯ বছর শিক্ষকতা জীবনে এটা আমার একটা বড় অর্জন। এর আগে আমি ২০১৯ সালেও উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হয়েছিলাম। উপজেলা পর্যায়ে ৭ বার 

সহকারী শিক্ষক হিসেবে জেলা ও উপজেলায় শ্রেষ্ঠত্ব করেছি। ভবিষ্যতে যেন আমি আমার পেশাগত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি, সেজন্য আপনারা আমাকে সহযোগিতা ও দোয়া করবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম