Logo
Logo
×

সারাদেশ

বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে গৃহকর্মীকে হত্যা, যুবক গ্রেফতার

Icon

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পিএম

বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে গৃহকর্মীকে হত্যা, যুবক গ্রেফতার

মানসিক প্রতিবন্ধী গৃহকর্মী খুরশিদা আক্তার (৩৭) হত্যার অভিযোগে নাজমুল হক ঠাকুর ওরফে বাদল ঠাকুরকে (৪২) গ্রেফতার করেছে র‌্যাব। বিবাহবহির্ভূত সম্পর্ককে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্প ও সদর কোম্পানি (ভাটিয়াপাড়া) ক্যাম্প র‌্যাব-৬ খুলনার আভিযানিক দল গোপন সংবাদ এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার বিকালে মাদারীপুর জেলার সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্প থেকে বুধবার রাত ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতার নাজমুল হক ঠাকুর ওরফে বাদল ঠাকুর গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার পশ্চিম গোপিনাথপুর গ্রামের মৃত নুরুল হক ঠাকুরের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মুকসুদপুর উপজেলার নগর সুন্দরদী গ্রামের মৃত সিরাজুল হকের মেয়ে খুরশিদা আক্তার মানসিক প্রতিবন্ধী ছিলেন। তিনি নাজমুল হক ঠাকুর ওরফে বাদল ঠাকুরের বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। এই সূত্রে তাদের মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে নাজমুলের পরিবারে কলহ সৃষ্টি হয়। গত ২১ সেপ্টেম্বর বিকালে ভুক্তভোগী পেঁপে আনার জন্য বাড়ি থেকে বের হলে আর ফিরে আসেননি। গত ২৪ সেপ্টেম্বর দুপুরে বাড়ির পাশের পুকুরে খুরশিদার গলিত মরদেহ ভেসে উঠে। খবর পেয়ে মুকসুদপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। মরদেহের শরীরে ইট বাঁধা ছিল।

এ ঘটনায় পর দিন মুকসুদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এরপর থেকেই অভিযুক্ত আসামি গা-ঢাকা দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম