Logo
Logo
×

সারাদেশ

প্রেমিকের সঙ্গে পালানোর ১১ দিন পর তরুণীর লাশ উদ্ধার

Icon

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৯ এএম

প্রেমিকের সঙ্গে পালানোর ১১ দিন পর তরুণীর লাশ উদ্ধার

ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর তীর থেকে জোসনা বেগম (১৭) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে উপজেলার আসলামপুর ইউনিয়নের বেতুয়া লঞ্চ ঘাট এলাকার বেতুয়া প্রশান্তি পার্ক সংলগ্ন মেঘনা নদীর তীরে ব্লকের ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়।

জোসনা বেগম চরফ্যাশন উপজেলার এওয়াজপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. জাহাঙ্গীরের মেয়ে।

চরফ্যাশন থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অজ্ঞাত কোনো স্থান থেকে জোয়ারের পানিতে লাশটি ভেসে এলে বেতুয়া লঞ্চ ঘাট সংলগ্ন মেঘনা নদীর তীরে ব্লকের ওপর লাশটি আটকে পড়ে। পরে স্থানীয়রা দেখতে পেয়ে চরফ্যাশন থানা পুলিশকে জানায়।

তিনি বলেন, খবরে মেঘনা নদীর তীর থেকে জোসনা নামের ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তরুণীর কোনো পরিচয় পাওয়া না গেলেও স্থানীয়রা তরুণীর মরদেহের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলে স্বজনরা জানতে পারেন। পরে স্বজনরা থানায় এসে লাশের পরিচয় নিশ্চিত করে।

নিহত জোসনার চাচাতো বোন আকলিমা বেগম বলেন, মো. মানিক নামের এক ছেলের সঙ্গে মোবাইলে কথা বলত জোসনা। ছেলেটি ঢাকায় বাসাভাড়া নিয়ে থাকে। কিন্তু বাড়ি-ঘর কোথায় তা কিছুই জানি না। গত ১৪ সেপ্টেম্বর বিকালে পরিবারের কাউকে না জানিয়ে ওই ছেলের সঙ্গে ঢাকায় চলে যায় সে। একদিন পর বাড়িতে ফোন দিয়ে জানায় প্রেমিক মানিক তাকে ঢাকায় নিয়ে এসেছে বিয়ে করার জন্য। গত চার দিনে আর কোনো যোগাযোগ করেনি জোসনা। পরিবারের দাবি প্রেমিক মানিক তাকে ভোগ করার পর হত্যা করে জোসনার লাশ নদিতে ভাসিয়ে দিয়েছে।

চরফ্যাশন থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন আসলে মৃত্যুর কারণ জানা যাবে। প্রেমিক মানিকের পরিচয় জানার চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম