Logo
Logo
×

সারাদেশ

শ্রীপুরে যুবদল নেতার বাড়ি দখলের প্রতিবাদে মানববন্ধ

Icon

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৩ পিএম

শ্রীপুরে যুবদল নেতার বাড়ি দখলের প্রতিবাদে মানববন্ধ

শ্রীপুরে ৫তলা বাড়ি দখল, লুটপাট, ভাঙচুর, মারধর এবং এলাকার সাধারণ মানুষ ও শিক্ষার্থীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা।

বুধবার দুপুরে শ্রীপুর উপজেলা কমপ্লেক্স ভবনের সামনে ভুক্তভোগী বাড়ির মালিকের স্ত্রী ও মামলায় হয়রানির শিকার স্থানীয় এলাকাবাসী মানববন্ধনে অংশগ্রহণ করেন। এ বিষয়ে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে শ্রীপুর থানায় একটি অভিযোগও দেওয়া হয়েছে।

মানববন্ধনে অংশগ্রহণকারী ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক কবির তালুকদারের স্ত্রী  রহিমা আক্তার বলেন, যুবদল নেতা সেলিম আহমেদ তার গুন্ডা বাহিনী  মিলে মাওনা চৌরাস্তায় আমাদের ক্রয়কৃত জমিতে নির্মিত ৫তলা বাড়িটি দখল করে নিয়েছে।

রহিমা আক্তার আরও বলেন, বাড়িটি নির্মাণের সময় আমার স্বামী ওয়ান ব্যাংকে বাড়িটি বন্ধক দিয়ে ১ কোটি ৫ লাখ টাকার ঋণ গ্রহণ করে। গত মাসে আমাদের বাড়ির ভাড়াটিয়াদের ভয়ভীতি দেখিয়ে ভাড়াটিয়াদের কাছ থেকে ভাড়া তুলে নিয়ে যায়। ফলে আমরা ব্যাংকের কিস্তি সঠিকভাবে দিতে পারছি না।

মানববন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থী নাদিম বলেন, যুবদল নেতা সেলিম তার ক্ষমতার দাপোটে আমাকেসহ এলাকার ২০-২৫ জন শিক্ষার্থীর নামে হয়রানিমূলক মামলা দিয়ে ও ভয়ভীতি দেখিয়ে টাকা আদায় করছে। তার ভয়ে আমরা স্কুলে-কলেজে যেতে পারছি না। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

অপর ভুক্তভোগী সেলিমের আপন চাচাতো ভাই সোহাগ বলেন, সেলিম আমার আপন চাচাতো ভাই। শেখ হাসিনা পদত্যাগের পর সে ও আমিসহ এলাকার বিভিন্ন মানুষকে হুমকি-ধমকি ও মামলার ভয় দেখিয়ে টাকা আদায় করছে। আমরা তার বিচারের দাবি জানাচ্ছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম