Logo
Logo
×

সারাদেশ

ট্রেনের নিচে ঝাঁপ দিলেন বৃদ্ধ

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫০ পিএম

ট্রেনের নিচে ঝাঁপ দিলেন বৃদ্ধ

চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করলেন বৃদ্ধ কাজল দেব। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ শহরের সিদ্ধেশ্বরী কালীমন্দিরের অদূরে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্ত:নগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের নিচে হঠাৎ ঝাঁপিয়ে পড়েন তিনি।

তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা না গেলেও সন্ধ্যার পর শহরের রথখোলা এলাকার লোকজন তাকে কাজল দেব (৭৬) হিসেবে শনাক্ত করেন। কাজল দেব শহরের ঐতিহাসিক রথখোলা ময়দান এলাকার বাসিন্দা। এক সময় ওখানেই তাদের নিজস্ব বাসা ছিল। তার আত্মীয়স্বজনদের প্রায় সবাই ভারতে চলে যান বহুদিন আগে।

এদিকে দুরারোগ্য হৃদরোগে আক্রান্ত কাজল দেব বসতভিটা ও সহায় সম্পদ খুইয়ে দীর্ঘদিন ধরে বন্ধু-বান্ধব শুভার্থীদের সহযোগিতায় চিকিৎসাসেবা নিয়ে আসছিলেন।

তার বিশিষ্ট বন্ধু গৌতম সরকার জানান, একদিকে দুরারোগ্য ব্যাধি, অন্যদিকে চরম দরিদ্রতার কারণে বেশ কিছুদিন ধরে তিনি জীবন চলা নিয়ে হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন।

কাজল দেবের জীবনের এমন পরিণতি খুবই দুঃখজনক জানিয়ে তিনি আরও জানান, এমন খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশের সহায়তায় তার মরদেহ উদ্ধার করে এনে তাদের উদ্যোগে রাত সাড়ে ৮টার দিকে শহরের বত্রিশ শ্মশানে দাহ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম