Logo
Logo
×

সারাদেশ

দ্বিতীয় স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী গ্রেফতার

Icon

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ পিএম

দ্বিতীয় স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী গ্রেফতার

ফরিদপুরের ভাঙ্গায় স্বামী আকবর আলীকে কুপিয়ে হত্যার দায়ে স্ত্রী আসমা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। বুধবার দুপুরে তাকে ৭ দিনের রিমান্ড আবেদন করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে নিহতের চাচাতো ভাই মিরান খয়রাতি বাদী হয়ে আসমা বেগম ও তার প্রথম স্বামী রমজান মাতুব্বরসহ অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

এর আগে গত রোববার সন্ধ্যায় ভাঙ্গা পৌরসভার খাড়াকান্দা গ্রামে শ্বশুরবাড়িতে ২য় স্বামী আকবর আলী খয়রাতিকে পরিকল্পিতভাবে হত্যা করে স্ত্রী ও তার ১ম স্বামী।

নিহত আকবর আলীর বাড়ি পৌরসভার হাজরাহাটি গ্রামের কলম খয়রাতির ছেলে।

মামলার বাদী মিরান খয়রাতি বলেন, আমার চাচাতো ভাই নিহত আকবর আলী খাড়াকান্দা গ্রামের আব্দুল হাই মাতুব্বরের কন্যা আসমা বেগমকে ২য় বিয়ে করেন। এর আগে আসমাকে প্রথমে রমজান মাতুব্বর বিয়ে করেন। সেই ঘরে একটি ছেলে জন্ম হয়। বিয়ের ৬-৭ বছর পর রমজান স্ত্রীকে বাবার বাড়ি ফেলে পালিয়ে ঢাকাতে চলে যান। এর দুই বছর পরে আসমা ১ম স্বামীকে তালাক দিয়ে আকবর আলীকে ২য় বিয়ে করেন।

তিনি বলেন, কিছুদিন পর রমজান ফিরে এলে ২য় স্বামীকে তালাক দিয়ে ১ম স্বামী রমজানকে বিয়ে করেন। আবার কিছুদিন পর রমজান পালিয়ে গেলে ফের বর্তমান স্বামী আকবরকে বিয়ে করে বসবাস করছিলেন; কিন্তু স্ত্রীকে নিয়ে ২ স্বামীর দ্বন্দ্বের জের ধরে ১ম স্বামী রমজান ও স্ত্রী আসমা পরিকল্পিতভাবে ২য় স্বামী আকবর আলীকে হত্যা করেন।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. মোকছেদুর রহমান বলেন, আসমা বেগমকে গ্রেফতার করে বুধবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। প্রধান আসামি ১ম স্বামী রমজান আলীকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম