Logo
Logo
×

সারাদেশ

শোল্লার প্যানেল চেয়ারম্যানকে সালমা ইসলামের শুভেচ্ছা

Icon

যুগান্তর প্রতিবেদন, দোহার-নবাবগঞ্জ ( ঢাকা)

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ এএম

শোল্লার প্যানেল চেয়ারম্যানকে সালমা ইসলামের শুভেচ্ছা

উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা ইসলাম কেয়াকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন প্যানেল চেয়ারম্যান আব্দুল মতিন

নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও শোল্লা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের দুই বারের নির্বাচিত জনপ্রতিনিধি আব্দুল মতিন প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, যমুনা গ্রুপের চেয়ারম্যান এবং সাবেক প্রতিমন্ত্রী ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম। শুভেচ্ছা বার্তায় সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি এবং সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, ঢাকা জেলা প্রশাসক তানভীর আহমেদ স্বাক্ষরিত ২৩ সেপ্টেম্বর এক অফিস আদেশে উল্লেখ করা হয়েছে- চেয়ারম্যান এবং প্যানেল চেয়ারম্যান উভয়ের অনুপস্থিতি যা তাদের দায়িত্ব পালনে স্থানীয়ভাবে অসন্তোষ সৃষ্টি, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা ইত্যাদি বিবেচনায় এবং ইউনিয়ন পরিষদগুলোকে সচল রেখে জনসেবা প্রদান অব্যাহত রাখার স্বার্থে স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ আইন ২০০৯ এর ধারা ১০২ (১) এর অধীন জারীকৃত স্থানীয় সরকার বিভাগের ৪৬.০০.০০০০.০০০.০১৭.১১.০০.২২-৬৮৪নং  পরিপত্রের নির্দেশার আলোকে ইউনিয়ন পরিষদ পরিচালনায়  আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা অর্পণ করা হলো।

দায়িত্ব পাওয়ার পর আব্দুল মতিন যুগান্তরকে বলেন, সরকার যে দায়িত্ব দিয়েছেন তা সততা, স্বচ্ছতা ও নিষ্ঠার সঙ্গে পালনের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব। এর জন্য সহযোগিতার আহ্বান জানান।

ইউনিয়ন পরিষদের অন্যান্য জনপ্রতিনিধিদের নিয়ে শোল্লা ইউনিয়নের জনগণের পক্ষ থেকে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা ইসলাম কেয়াকে ফুলেল শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম