Logo
Logo
×

সারাদেশ

নিমন্ত্রণ খেয়ে বিষক্রিয়ায় মা-ছেলের মৃত্যু

Icon

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৭ পিএম

নিমন্ত্রণ খেয়ে বিষক্রিয়ায় মা-ছেলের মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে নিমন্ত্রণ খেয়ে বিষক্রিয়ায় মা ও ছেলের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে।

বিষক্রিয়ায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থেকে সোমবার রাতে মারা যান পুত্র নয়ন চক্রবর্তী (৪০) ও মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান নয়নের মা কানন বালা চক্রবর্তী (৭০)। মঙ্গলবার তার গ্রামের বাড়ি জলদি মহাজনপাড়ার পারিবারিক শ্মশানে তাকে সমাধিস্থ করা হয়।

মঙ্গলবার মৃত নয়ন চক্রবর্তীর লাশ বাঁশখালী উপজেলার জলদী মহাজনপাড়ার বাড়িতে আনা হলে সেখানে শত-শত শোকাহত স্বজনদের কান্নায় এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। উপস্থিত সবাই এমন ন্যক্কারজনক ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠিন বিচারের দাবি জানান।

এ ব্যাপারে মৃত নয়ন চক্রবর্তীর স্ত্রী ইমা চক্রবর্তী বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শান্তনু চক্রবর্তী (৪০), তার স্ত্রী মনীষা চক্রবর্তী (৩২) ও মাস্টার অঞ্জন চক্রবর্তী (৫২) নামে তিনজনকে আটক করে।

 

বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা সুধাংশু শেখর হালদার বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে পরিকল্পিতভাবে খাবারে বিষ মিশিয়ে দেওয়ার অভিযোগ আনা হয়েছে। মামলা রুজু হওয়ার পর আমরা দ্রুত অভিযান চালিয়ে তিনজনকে আটক করতে সক্ষম হয়েছি। আদালত তাদের জেলহাজতে প্রেরণ করেন। 

মামলা সূত্রে জানা যায়, ১৯ আগস্ট দক্ষিণ জলদী গ্রামের মহাজনপাড়ার জনৈক শান্তনু চক্রবর্তী নিকটাত্মীয় কানন বালা চক্রবর্তীদের পারিবারিক নিমন্ত্রণ দিলে সেখানে খেতে যান- কানন বালা, পুত্র নয়ন চক্রবর্তী, পুত্রবধূ ইমা চক্রবর্তী ও তার কয়েকজন নাতি। তারা রাতের খাবার খেয়ে বাসায় ফেরার পর হঠাৎ সবাই অসুস্থ হলে তাদের সবাইকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। নয়ন চক্রবর্তীর অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম এভার কেয়ার হাসপাতাল, পরে ঢাকার পপুলার হাসপাতাল হয়ে সর্বশেষ চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম