Logo
Logo
×

সারাদেশ

ভারতে পালানোর সময় সাবেক চেয়ারম্যান আমিনুলের ভাই আটক

Icon

ব্রাহ্মণবাড়িয়া ও কসবা প্রতিনিধি

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৯ পিএম

ভারতে পালানোর সময় সাবেক চেয়ারম্যান আমিনুলের ভাই আটক

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার সুতারমুড়া-কাজিয়াতলি সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর সময় জহিরুল ইসলাম (৪৫) নামে কুমিল্লার এক চিহ্নিত সন্ত্রাসীকে আটক করেছে বিজিবি। রাতেই কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে তাকে সোপর্দ করা হয়েছে।

সোমবার রাতে উপজেলার সুতারমুড়া এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। আটককৃত জহিরুল কুমিল্লা সদর উপজেলার ধর্মপুর এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে। তিনি আওয়ামী লীগ সমর্থিত কুমিল্লা সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুলের চাচাতো ভাই।

সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সোমবার রাতে কসবা উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের কাজিয়াতলি বিওপির টহল দল জহিরুল ইসলামকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি কাজিয়াতলি সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের বিষয়টি স্বীকার করেন। তবে তার নাম-পরিচয় জানতে চাইলে সে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দেয়। পরে খরব নিয়ে জানা যায় তিনি কুমিল্লা সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুলের চাচাতো ভাই।

জহিরুল ইসলাম কুমিল্লার চিহ্নিত সন্ত্রাসী, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্রদের দমন-পীড়নে সক্রিয় ভূমিকা পালন করেছে। তার বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় ৪টি মামলা রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম