Logo
Logo
×

সারাদেশ

ভূঞাপুরে পৌরসভায় হামলায় ৩ কাউন্সিলর আহত

Icon

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ পিএম

ভূঞাপুরে পৌরসভায় হামলায় ৩ কাউন্সিলর আহত

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় কাউন্সিলরদের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় তিন কাউন্সিলর আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে পৌরসভা গেটের সামনে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর আহত পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলরকে আল আমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য দুজন হলেন- পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন ও ১নং ওয়ার্ডের রঞ্জু মিয়া। 

আহতদের দাবি, বিএনপির নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালিয়েছেন।

আহত ২নং ওয়ার্ডের কাউন্সিলর আল আমিন জানান, কয়েকজন কাউন্সিলর পৌরসভার প্রকৌশলীর সঙ্গে কাজের বিষয়ে কথা বলতে গিয়েছিলাম। তার সঙ্গে আলোচনা শেষে পৌরসভার গেটের সামনে আসতেই বিএনপির লোকজন অতর্কিতভাবে হামলা করে। হামলায় তিনিসহ তিনজন আহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন কাউন্সিলর আনোয়ার। আমি হাসপাতালে এসে ভর্তি হয়ে চিকিৎসা নিতে পারলেও আনোয়ার নিরাপত্তাহীনতার কারণে হাসপাতালে আসতে পারছেন না। ঘটনাটি পৌর প্রশাসক ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তাকে (ভূমি) জানানো হয়েছে। 

পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মুক্তার হোসেন জানান, কয়েকজন মিলে প্রকৌশলীর সঙ্গে কথা বলতে গিয়েছিলাম। সেখান থেকে এক বিএনপি নেতার কর্মীরা এসে আমাকে ডেকে নিয়ে যান। এরপরই গেটের সামনে থাকা কাউন্সিলর আনোয়ার, আল আমিন ও রঞ্জুর ওপর বিএনপির নেতাকর্মীরা হামলা চালান।

ভূঞাপুর পৌরসভার প্রকৌশলী সুকমল রায় জানান, কাউন্সিলররা অফিসিয়াল কাজে পৌরসভায় আসছিলেন। পরে তারা যাওয়ার পর পৌরসভার বাইরে ঘটনাটি ঘটেছে বলে জেনেছি। 

ভূঞাপুর পৌরসভার প্রশাসক ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ফাহিমা বিনতে আখতার বলেন, কাউন্সিলরদের ওপর হামলার ঘটনাটি শুনেছি। তাদের থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম