Logo
Logo
×

সারাদেশ

সরাইলে দুই দল গ্রামবাসীর ৪ ঘণ্টাব্যাপী সংঘর্ষ, আহত ১০০

Icon

যুগান্তর প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া ও সরাইল প্রতিনিধি

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পিএম

সরাইলে দুই দল গ্রামবাসীর ৪ ঘণ্টাব্যাপী সংঘর্ষ, আহত ১০০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই দল গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়পক্ষের শতাধিক লোক আহত হয়েছেন। অটোভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষকে কেন্দ্র করে উপজেলা সদরের উচালিয়াপাড়া ও বড্ডাপাড়া গ্রামের লোকজনের মধ্যে মঙ্গলবার বেলা ১১টায় এ সংঘর্ষ শুরু হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, সরাইল-নাসিরনগর সড়কের হাসপাতাল মোড়ে বেলা ১১টায় উচালিয়াপাড়া গ্রামের বাদশা আলমগীরের পুত্র আমানের মোটরসাইকেল ও বড্ডাপাড়া গ্রামের মৃত তাহাজ্জত আলীর পুত্র এরশাদের অটোভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এতে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়।

এর জের ধরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। বড্ডাপাড়া ও উচালিয়াপাড়া গ্রামের পাশে অবস্থিত সরাইল-নাসিরনগর সড়কে ৪ ঘণ্টাব্যাপী চলমান সংঘর্ষে যানবাহন চলাচল বন্ধ ছিল। এ সময় শত শত সিএনজি ও অটোরিকশার যাত্রী সাধারণ চরম দুর্ভোগের মধ্যে পড়েন।

সংঘর্ষে উভয়পক্ষের শতাধিক লোক আহত হন। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষের শুরুতে খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে সেনাবাহিনী এসে বিকাল সাড়ে ৩টার দিকে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ ব্যাপারে সরাইল থানার ওসি মো. আব্দুর রাজ্জাক বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম