Logo
Logo
×

সারাদেশ

‘আমি তার অবহেলা সহ্য করতে পারছি না’ লিখে গৃহবধূর আত্মহত্যা

Icon

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭ পিএম

‘আমি তার অবহেলা সহ্য করতে পারছি না’ লিখে গৃহবধূর আত্মহত্যা

কিশোরগঞ্জের ভৈরবে চিরকুট লিখে সানজিদা বেগম (২০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। সোমবার সকালে পৌর শহরের পঞ্চবটি এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত গৃহবধূ সানজিদা ওই এলাকার সুমন খানের মেয়ে ও গ্রিস প্রবাসী অন্তর মিয়ার স্ত্রী। এ তথ্য নিশ্চিত করেছেন তার পরিবারের সদস্যরা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২ বছর আগে পঞ্চবটি এলাকার আলকাছ মিয়ার ছেলে অন্তর মিয়ার সঙ্গে প্রেম করে বিয়ে করেন সানজিদা। বিয়ের পর অন্তর বিদেশ চলে গেলেও মেনে নেয়নি তার পরিবার।

এদিকে বিদেশ গিয়ে অন্তর তার স্ত্রীর সঙ্গে ফোনে যোগাযোগ থাকলেও তাদের মধ্যে মন কষাকষি চলছিল। মৃত্যুর আগে সানজিদা একটি চিরকুট লিখে যান।

চিরকুটে লেখা ছিল- ‘আমার স্বামী আমাকে অবহেলা করে। তার সঙ্গে আমার যেকোনো আলোচনায় ঝগড়া হয়। আমি তার অবহেলা সহ্য করতে পারছি না।’

এছাড়া মনের কিছু দুঃখের বিষয় চিরকুটে লিখে সোমবার সকাল ৬টায় সানজিদা আত্মহত্যা করেন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে মৃতের পিতা সুমন খান বলেন, মেয়ের পছন্দে অন্তরের সঙ্গে বিয়ে দেই। বিয়ের পর থেকেই তার পরিবার আমার মেয়েকে মেনে নেয়নি। প্রবাসে থেকেও অন্তর ফোনে প্রায়ই আমার মেয়ের সঙ্গে বাজে আচরণ করত। স্বামী ও তার পরিবারের অবহেলা সহ্য করতে না পেরে আমার মেয়ে আত্মহত্যা করেছে। আমি ঘটনার বিচার দাবি করছি।

এ বিষয়ে ভৈরব থানার ওসি হাসমত উল্লাহ বলেন, প্রবাসী স্বামীর সঙ্গে সানজিদার বনিবনা হতো না। চিরকুট থেকে এমনটাই বুঝতে পেরেছি। খবর পেয়ে সানজিদার মরদেহ তার বাবার বাড়ি থেকে উদ্ধার করে ময়নাতদন্ত করতে কিশোরগঞ্জ পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম