Logo
Logo
×

সারাদেশ

গোসলে নেমে কলেজছাত্র নিখোঁজ, সাঁতরে পাড়ে উঠেছেন চার বন্ধু

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পিএম

গোসলে নেমে কলেজছাত্র নিখোঁজ, সাঁতরে পাড়ে উঠেছেন চার বন্ধু

বগুড়ার সারিয়াকান্দিতে বাঙালি নদীতে গোসল করতে নেমে ডুবে রাকিবুল হাসান রাকিব (২৪) নামে কলেজছাত্র নিখোঁজ হয়েছেন। এ সময় চার বন্ধু সাঁতরিয়ে পাড়ে উঠতে পেরেছেন। সোমবার দুপুরে উপজেলার নারচী ইউনিয়নের গণকপাড়ায় নদীতে এ ঘটনা ঘটে।

সারিয়াকান্দি থানার ওসি জামিরুল ইসলাম জানান, রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যা পর্যন্ত নদীতে তল্লাশি করেও নিখোঁজ ছাত্রকে উদ্ধার করতে পারেনি।

পুলিশ ও এলাকাবাসী জানান, বগুড়ার গাবতলী উপজেলার তেলিহাটা পাচানীপাড়া এলাকার সৌদি প্রবাসী টুটুল মোল্লার ছেলে ও বগুড়া সরকারি আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান দ্বিতীয় বর্ষের ছাত্র রাকিবুল হাসান রাকিব, একই গ্রামের নাহারুল ইসলামের ছেলে ও ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লিমন মিয়া (২৮), রেজ্জাক মিয়া টুনুর ছেলে ও সৈয়দ আহম্মদ কলেজের অনার্সের ছাত্র মোহন মিয়া (২৪), রানা মিয়ার ছেলে পাপ্পু মিয়া (২২) এবং শাহীন মিয়ার ছেলে শাওন ইসলাম (২৫) সোমবার বেলা সাড়ে ১১টার দিকে পার্শ্ববর্তী সারিয়াকান্দির নারচী ইউনিয়নের গণকপাড়ায় বাঙালি নদীতে গোসল করতে যান। গোসলের একপর্যায়ে রাকিব পানিতে ডুবে যান। এ সময় অন্য চার বন্ধু সাঁতরিয়ে নদীতে তীরে উঠতে সক্ষম হন।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা নদীতে অনেক খোঁজাখুঁজি করেও রাকিবের সন্ধান পাননি। পরে রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যা ৭টা পর্যন্ত নদীতে খোঁজ করেও তাকে উদ্ধার করতে পারেননি।

এ সময় বাঙালি নদীর দুইধারে হাজারও নারী-পুরুষ ভিড় করেন।

এলাকাবাসীদের ধারণা, রাকিব নদীর চোরাবালিতে আটকে মারা গেছেন। তার স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম