Logo
Logo
×

সারাদেশ

কাভার্ডভ্যানের ধাক্কায় জামায়াত নেতা নিহত

Icon

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ পিএম

কাভার্ডভ্যানের ধাক্কায় জামায়াত নেতা নিহত

সীতাকুণ্ডে মোটরসাইকেলের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় মো. আনোয়ার হোসেন (৩৮) নামে এক জামায়াতে ইসলামীর নেতা নিহত হয়েছেন। সোমবার সকাল ১০টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পন্থিছিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আনোয়ার হোসেন উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের ধর্মপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলীর ছেলে। তিনি বারৈয়ারঢালা ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি বলে নিশ্চিত করেছেন উপজেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা মিজানুর রহমান।

প্রত্যক্ষদর্শীর বরাতে হাইওয়ে পুলিশ জানায়, সকালে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে পৌর সদর বাজার এলাকার দিকে রওনা হন আনোয়ার। চট্টগ্রামমুখী সড়কে থাকা তার মোটরসাইকেলটি মহাসড়কের পন্থিছিলা এলাকা অতিক্রমের সময় একটি কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই আনোয়ার হোসেন মারা যান।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আব্দুল হাকিম আজাদ যুগান্তরকে বলেন, দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটি পালিয়ে গেছে। তবে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পাশাপাশি দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটিও সরিয়ে নেওয়া হয়েছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহত ওই জামায়াত নেতার মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম