Logo
Logo
×

সারাদেশ

নেত্রকোনায় এক দিনে আট থানার ওসি বদলি

Icon

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:০২ পিএম

নেত্রকোনায় এক দিনে আট থানার ওসি বদলি

নেত্রকোনায় এক দিনে আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে বদলি করা হয়েছে। রোববার সন্ধ্যায় নবাগত পুলিশ সুপার (এসপি) মির্জা সায়েম মাহমুদ স্বাক্ষরিত চিঠিতে আট থানার ওসিদের বদলির এ আদেশ দেওয়া হয়।

ওই আদেশে অবিলম্বে সিদ্ধান্ত কার্যকর করার বিষয়টি জানানো হয়। আট থানার বদলি ওসিদের নেত্রকোনা জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

তারা হলেন- জেলার দুর্গাপুরের মোহাম্মদ রাশেদুল ইসলাম, বারহাট্টার মো. রফিকুল ইসলাম, কেন্দুয়ার মো. মিজানুর রহমান আকন্দ, আটপাড়ার মো. তাওহীদুর রহমান, খালিয়াজুরির খোকন কুমার সাহা, মোহনগঞ্জের মো. দেলোয়ার হোসেন, মদনের এটিএম মাহমুদুল হক ও পূর্বধলার মো. তাজুল ইসলাম। 

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫ আগস্ট সরকারের পটপরিবর্তনের পর এই প্রথম একযোগে আটটি থানার ওসি পদে বদলি করা হয়েছে। এর কয়েক দিন আগে নেত্রকোনা মডেল থানা ও কলমাকান্দা থানার ওসিদের বদলি করা হয়।

এদিকে আটটি থানার মধ্যে পাঁচটি থানায় নতুন করে পাঁচজনকে ওসির দায়িত্ব দেওয়া হয়েছে। তাদের মধ্যে নেত্রকোনায় কর্মরত পুলিশ পরিদর্শক (আইসিডি অ্যান্ড মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলামকে দুর্গাপুর, পুলিশ পরিদর্শক (ডিআইও-১) মিজানুর রহমানকে কেন্দুয়ায়, নিরস্ত্র পরিদর্শক মো. কামরুল হাসানকে বারহাট্টায়, মোহাম্মদ আশরাফুজ্জামানকে আটপাড়া ও মো. মকবুল হোসেনকে খালিয়াজুরি থানার ওসির হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। আর পূর্বধলা, মদন ও মোহনগঞ্জে এখনো কাউকে পদায়ন করা হয়নি। 

বদলির বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান বলেন, জনস্বার্থে বদলি ও পদায়ন করা হয়েছে। বদলির এ অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম