Logo
Logo
×

সারাদেশ

না.গঞ্জের বাস টার্মিনাল দখলে নিতে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ

Icon

যুগান্তর প্রতিবেদন, নারায়ণগঞ্জ

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ পিএম

না.গঞ্জের বাস টার্মিনাল দখলে নিতে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ

নারায়ণগঞ্জের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও বন্ধন পরিবহণের দখল নিতে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত নগরীর ১নং রেলগেট, টানবাজার ও লঞ্চ টার্মিনাল এলাকায় দফায় দফায় এ সংঘর্ষ ঘটে।

সংঘর্ষে একজনের আহতের খবর পাওয়া গেছে। এতে পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরে সেনাবাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ সময় সেনা কর্মকর্তারা বলেন, সবাইকে বলছি রাস্তায় কেউ কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করবেন না। করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আপনাদের কোনো দাবি দাওয়া থাকলে সেটা নিয়ম অনুযায়ী করেন, কিন্তু রাস্তায় কেউ বিশৃঙ্খলার সৃষ্টি করলে, সেটা যে হোক কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সংঘর্ষের কারণে কেন্দ্রীয় কাউন্টারে বন্ধ রয়েছে বন্ধন বাসের যাত্রীসেবা। ২নং রেলগেট, ১নং রেলগেট এলাকায় বাস চলাচল বন্ধ আছে। ১নং রেলগেট থেকে টানবাজার ও বন্দর ঘাট এলাকায় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, ক্রসফায়ারে নিহত বিএনপি নেতা মমিন উল্লাহ ডেভিড ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, কারাবন্দী জাকির খানের সমর্থকদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানান স্থানীয়রা।

এ বিষয়ে সদর থানার ওসি নজরুল ইসলাম বলেন, নিজের শক্ত অবস্থান ধরে রাখার জন্য ২ গ্রুপের ধাওয়া-পালটা ধাওয়া শুরু হয়। সকালে এক গ্রুপের সঙ্গে আলোচনার জন্য বসেছিলাম। তখন পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে এসেছিল। কিন্তু পরে আরেক গ্রুপ এসে ধাওয়া দেওয়ায় আবার ধাওয়া পালটা ধাওয়া শুরু হয়। পুলিশ এবং সেনা সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে। এ ঘটনায় ৭ জনকে আটক করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম