Logo
Logo
×

সারাদেশ

সিলেট ওসমানী মেডিকেলে ২ জনকে বহিষ্কার

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ পিএম

সিলেট ওসমানী মেডিকেলে ২ জনকে বহিষ্কার

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার রওশন হাবিব ও নিরাপত্তা প্রহরী আবদুল জব্বারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দুর্নীতি, অর্থ আত্মসাৎ, হাসপাতালে চুরি, নারীদের যৌন নির্যাতনসহ নানা অভিযোগে তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়।

রোববার এক বিজ্ঞপ্তিতে এ আদেশ দেন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হোমিও ও দেশজ চিকিৎসা) ও অতিরিক্ত পরিচালক (প্রশাসন) ডা. এবিএম আবু হানিফ।

বিজ্ঞপ্তিতে ওয়ার্ড মাস্টার রওশন হাবিব ও নিরাপত্তা প্রহরী আবদুল জব্বারের বিরুদ্ধে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নতুন মেডিকেল কলোনি ক্যাম্পাসে অবৈধ স্থাপনা তৈরি ও ক্ষেত্রীপাড়ায় বরাদ্দ ছাড়াই অর্থ আদায়, ক্যাম্পাসে বিভিন্ন স্থানে অবৈধ দোকান এবং অ্যাম্বুলেন্স রাখার অবৈধ স্থান ও বহির্বিভাগ থেকে অবৈধভাবে অর্থ আদায় করা, নারীদের নানাভাবে যৌন নির্যাতন করা ও বিভিন্ন সময়ে বিভিন্ন পত্রিকায় অনিয়ম ও দুর্নীতির বিষয়ে একাধিক সংবাদ প্রকাশ পাওয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় সরকারি চাকরি আইন মোতাবেক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মো. রওশন হাবিবকে সাময়িক বরখাস্ত করা হলো। সাময়িক বরখাস্তকালে বিধি মোতাবেক খোরপোষ ভাতা প্রাপ্য হবেন তারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম