Logo
Logo
×

সারাদেশ

মেঘনায় মিলল দুই উপজেলার নিখোঁজ দুই জেলের লাশ

Icon

মনপুরা (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ পিএম

মেঘনায় মিলল দুই উপজেলার নিখোঁজ দুই জেলের লাশ

ভোলার মনপুরার মেঘনা নদীতে দুই উপজেলার নিখোঁজ দুই জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল ৮টায় প্রথমে উপজেলার ৩নং উত্তর সাকুচিয়া ইউনিয়নের মাস্টারহাট বাজারের পশ্চিম পাশের মেঘনা নদী থেকে পার্শ্ববর্তী তজুমদ্দিন উপজেলার এক জেলের লাশ উদ্ধার করা হয়। 

পরে বিকাল ৪টায় মনপুরা উপজেলার নিখোঁজ জেলের লাশ হাজিরহাট ইউনিয়নের নাইবেরহাট সংলগ্ন পশ্চিম পাশের মেঘনা থেকে উদ্ধার করে পুলিশ।

উদ্ধার হওয়া দুই জেলের লাশ বিকাল সাড়ে ৫টায় পরিবারের সদস্যরা শনাক্ত করেন। পরে জেলেদের স্বজনদের কাছে উদ্ধার হওয়া দুই জেলের লাশ হস্তান্তর করে পুলিশ।

উদ্ধার হওয়া মৃত দুই জেলে হলেন- ভোলার তজুমুদ্দিন উপজেলার দেওয়ানপুর গ্রামের বাসিন্দা আবদুল মালেকের ছেলে মো. বেলাল হোসেন মাঝি ও মনপুরা উপজেলার হাজিরহাট ইউনিয়নের সোনারচর গ্রামের বাসিন্দা আবু তাহেরের ছেলে আলাউদ্দিন মাঝি।

জানা যায়, গত শুক্রবার রাতে মেঘনায় মাছ শিকারে গিয়ে ঝড়ের কবলে পড়ে তজুমদ্দিন উপজেলার বেলাল মাঝি ও মনপুরা উপজেলার বশার মাঝির জেলে নৌকা ডুবে যায়। এতে ওই ঘটনায় দুই নৌকার দুই জেলে নিখোঁজ ছিলেন।

রোববার নিখোঁজ দুই জেলের লাশ মনপুরা উপজেলার মাস্টারহাট ও নাইবেরহাট সংলগ্ন পশ্চিম পাশের মেঘনা থেকে উদ্ধার করা হয়। পরে দুই জেলের লাশ শনাক্তের পর পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

এ ব্যাপারে মনপুরা থানার ওসি মো. জহিরুল ইসলাম জানান, তজুমদ্দিন উপজেলার ও মনপুরা উপজেলার নিখোঁজ দুই জেলের লাশ উদ্ধার করা হয়। পরে শনাক্তে পর জেলেদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে থানায় অপমৃত্যুর মামলা করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম