Logo
Logo
×

সারাদেশ

সিরাজদিখানে মামলা তুলে না নেওয়ায় বাদিকে মারধর

Icon

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৫ পিএম

সিরাজদিখানে মামলা তুলে না নেওয়ায় বাদিকে মারধর

সিরাজদিখানে মামলা তুলে না নেওয়ায় বাদী আনোয়ারা বেগম, তার ছেলে এনামূল হক তুহিনকেবাড়ি থেকে ডেকে নিয়ে মারধরের অভিযোগ পাওয়া গেছে জাহাঙ্গীর খান, আবুবক্কর খান ও তাদের পরিবারের লোকজনের বিরুদ্ধে। উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মালপদিয়াগ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এনামূল হক তুহিনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবাররাতে এ তথ্য নিশ্চিত করেছেন ভুক্তভোগী পরিবার।

জানা গেছে, মারধর ও হুমকির ঘটনায় মামলা করতে সাহস পাচ্ছে না ওই অসহায় পরিবার। এদিকে মারধরের পরে বাদীর পরিবারের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

ভুক্তভোগী জানান,আমার মা আনোয়ারা বেগম বাদী হয়ে আদালতে পিটিশন দায়ের করলে আদালত সিরাজদিখান থানায় উক্ত মামলাটি নিয়মিত মামলা রুজু করার জন্য আদেশ প্রদান করিলে সিরাজদিখান থানার মামলা রুজু করা হয় এবং বর্তমানে তদন্তাধীন আছে। ওই মামলা দায়েরের জের ধরে বিবাদী জাহাঙ্গীর খান, রনি খান, আবু বক্কর খান মেম্বার  দেলোয়ার খানসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন মিলে ২০ সেপ্টেম্বর বিকালে মালপদিয়া জামে মসজিদের সামনে মাঠে আমাদের ডেকে নিয়ে বিবাদীরা আমাকে এলোপাথারীভাবে কিল ঘুষি ও কাঠের ডাসা দিয়া আঘাত করে। তখন আমাকে বাঁচানোর জন্য আমার মা আনোয়ারা বেগম ও বাবা মোঃ হোসেন মিয়া এগিয়ে আসলে তাদেরকেও এলোপাথারীভাবে কিল, ঘুষি ও লাথি মেরে শরীরের বিভিন্নস্থানে জখম করে। পরে আমাদেরকে মসজিদের সামনে বসিয়ে রেখে হুমকি দিয়ে বলে যে আমার মা যদি মামলা তুলে না নেন তাহলে প্রাণে মেরে লাশ গুম করে দেওয়া হবে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আমাদেরকে উদ্ধার করে ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তিকরেন।

এ ব্যাপারে মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল করিম বলেন, তুহিনদের মারামারির কথা শুনেছিলাম। এ বিষয়ে অনেকবার মীমাংসার কথা হয়েছিল কিন্তু তারা কোর্টে মামলা করছেন শুনেছি।

সিরাজদিখান থানার এসআইমতিউর রহমান বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম