Logo
Logo
×

সারাদেশ

মধুপুর-ধনবাড়ী সীমানায় ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত

Icon

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পিএম

মধুপুর-ধনবাড়ী সীমানায় ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত
টাঙ্গাইল জেলার মধুপুর-ধনবাড়ী সীমান্তবর্তী বাঘিল এলাকায় মাহেন্দ্র, মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় আব্দুর রহমান (৫০) নামে একজন ঘটনাস্থলেই এবং হাসপাতালে নেওয়ার পথে মোফাজ্জল (২২) নামের অপরজনের মৃত্যু হয়েছে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

ধনবাড়ী ফায়ার সার্ভিসের টিম লিডার খাদেমুজ্জামান ঘটনাস্থলে এসে আব্দুর রহমানের লাশ উদ্ধার করার সত্যতা নিশ্চিত করেছেন। হাসপাতালে নেওয়ার পথে মোফাজ্জলের মৃত্যু হওয়ার কথা জানিয়েছেন ধনবাড়ী থানার এসআই আরিফ।

শুক্রবার সকাল ৯টার দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর-ধনবাড়ী উপজেলার সীমান্তবর্তী নেকিবাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান ধনবাড়ী উপজেলার জাকিরাচালা গ্রামের সোবহান সর্দারের ছেলে এবং মোফাজ্জল একই উপজেলার উষারিয়াবাড়ী গ্রামের মোজাফফর ওরফে মোজার ছেলে।
আহত ৫ জন হলেন- নিহত আব্দুর রহমানের ছেলে আবু রায়হান, একই এলাকার অটোরিকশাচালক একাব্বরের ছেলে আব্দুল হামিদ, জামালপুর মাদারগঞ্জের আসাদুল, ময়মনসিংহ ভালুকার গৌতম কুমার ও হেলমেন।

স্থানীয়রা জানান, মধুপুরের ধানের বাজার থেকে ধান বিক্রি করে বাবা আব্দুর রহমান ও ছেলে রায়হান  ছাড়াও  ফল বিক্রেতা মোফাজ্জল অটোরিকশাযোগে ধনবাড়ী হয়ে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে আসার পর বিপরীত দিক থেকে আসা মাহিন্দ্রা (পিকআপ) সঙ্গে মোটরসাইকেল, অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়। ফায়ার সার্ভিস ও উভয় থানার পুলিশ সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে। ঘটনাস্থলে একজনের মৃত্যুর পর আহতদের ৬ জনকে ১০০ শয্যার মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। বাকি ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম