Logo
Logo
×

সারাদেশ

বড় ভাই টাকা নিয়েও দুবাইতে লোক না নেওয়ায় যুবকের কাণ্ড

Icon

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭ পিএম

বড় ভাই টাকা নিয়েও দুবাইতে লোক না নেওয়ায় যুবকের কাণ্ড

রাজবাড়ীর গোয়ালন্দে প্রবাস ফেরত এক যুবক ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। বড় ভাই টাকা নিয়েও দুবাইতে লোক না নেওয়ায় বিদেশ গমনেচ্ছুদের চাপ ও পারিবারিক অশান্তির কারণে হাকিম সরদার আত্মহত্যা করেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

হাকিম সরদার গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল গ্রামের মৃত কাশেম মণ্ডলের ছেলে। 

বৃহস্পতিবার দিনগত গভীর রাতে পৌরসভার ৪নং ওয়ার্ডের অন্তর্গত সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ সংলগ্ন তার বড় ভাই আব্দুল মান্নানের ফাঁকাবাড়ির একটি গাছে ঝুলে তিনি আত্মহত্যা করেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাকিম সরদার দীর্ঘ দিন তার বড় ভাই আব্দুল মান্নানের সঙ্গে দুবাই ছিলেন। প্রায় ৩ মাস আগে তিনি দেশে আসেন। তার বড় ভাই আব্দুল মান্নান এখনো সপরিবারে দুবাইতে থাকেন। হাকিম তার ভাইয়ের মাধ্যমে বেশ কয়েকজন লোককে দুবাই পাঠানোর জন্য মোটা অংকের টাকা সংগ্রহ করে তার ভাইয়ের কাছে পাঠান; কিন্তু দীর্ঘ সময় পার হলেও কাউকে দুবাই পাঠাতে পারছিলেন না তারা। এমতাবস্থায় হাকিমের ওপর ক্রমাগত চাপ সৃষ্টি করতে থাকে বিদেশ গমনেচ্ছুরা। তার ভাইও ঠিকমতো ফোন ধরতেন না। এ নিয়ে তার প্রচণ্ড মানসিক চাপ ও সংসারে কলহ লেগেই থাকত। ঠিকমতো বাড়িতে থাকতে পারতেন না। অনেকটা পালিয়ে বেড়াতেন তিনি।

এ প্রসঙ্গে গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নিজামুদ্দিন শেখ বলেন, হাকিম তার ভাইয়ের সঙ্গে দুবাইতে থাকত। মাঝে কিছু লোককে দুবাই পাঠানোর জন্য টাকা সংগ্রহ করে তার ভাইয়ের কাছে পাঠায় শুনেছি; কিন্তু কাউকে দুবাই পাঠাতে না পারায় হাকিমের ওপর প্রচণ্ড চাপ ছিল। এ নিয়ে মানসিক চাপ ও হতাশা থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্বাস উদ্দিন জানান, এ বিষয়ে নিহতের স্ত্রী স্বপ্না বেগম বাদী হয়ে শুক্রবার গোয়ালন্দ ঘাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। ময়নাতদন্ত শেষে শুক্রবার বাদ জুমা স্থানীয় কবরস্থানে হাকিম সরদারকে দাফন করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম