Logo
Logo
×

সারাদেশ

সিলেটে স্বেচ্ছাসেবক দলের ৫ নেতাকে অব্যাহতি

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ পিএম

সিলেটে স্বেচ্ছাসেবক দলের ৫ নেতাকে অব্যাহতি

সিলেটে স্বেচ্ছাসেবক দলের ৫ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল ও সদস্য সচিব শাকিল মুর্শেদের সিদ্ধান্তে তাদের অব্যাহতি দেওয়া হয়। জেলা ও মহানগর যুবদলের নবঘোষিত কমিটিতে এই ৫ নেতা স্থান পাওয়ায় তাদের স্বেচ্ছাসেবক দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

অব্যাহতি পাওয়া পাঁচ নেতা হলেন- সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির রজব আহমদ মহানগর যুবদলের কমিটিতে যুগ্ম সম্পাদক, ইমাম উদ্দিন জেলা যুবদলের কমিটিতে যুগ্ম সম্পাদক, শিমুল আহমদ মহানগর যুবদলের কমিটিতে সহ-সাধারণ সম্পাদক, ফাহিম আহমদ জেলা যুবদলের কমিটিতে সহ-সাংগঠনিক সম্পাদক ও গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া সাত্তার।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিয়ম অনুযায়ী একজন ব্যক্তি একসঙ্গে দুটি অঙ্গ সংগঠনের দায়িত্বে থাকতে পারবেন না; কিন্তু রজব আহমদ, ইমাম উদ্দিন, শিমুল আহমদ, ফাহিম আহমদ ও গোলাম কিবরিয়া সাত্তার একটি পদে থাকা সত্ত্বেও জেলা যুবদলের ঘোষিত কমিটিতে সহ-সভাপতি পদ লাভ করার কারণে ৫ জনকে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম