Logo
Logo
×

সারাদেশ

৩শ আসনে প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিচ্ছে জামায়াতে ইসলামী

Icon

যুগান্তর প্রতিবেদন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৫ পিএম

৩শ আসনে প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিচ্ছে জামায়াতে ইসলামী

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, জামায়াতে ইসলামী আগামী সংসদ নির্বাচনে ৩শ আসনেই প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিয়েছে। এছাড়াও ইসলামী দলগুলোর সঙ্গে জোট করার পরিকল্পনা রয়েছে।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা জামায়েতের রুকন সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা জামায়াতের আমির মমিনুল হক সরকারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় শূরা পরিষদের সদস্য ও ঢাকা অঞ্চলের পরিচালক সাইফুল আলম খান মিলন, কেন্দ্রীয় সূরা পরিষদের সদস্য ও ইসলামি এডুকেশন সোসাইটির পরিচালক ড. ইকবাল হোসাইন ভূঁইয়া, নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের সভাপতি মাওলানা আ. জব্বার, সাবেক জেলা আমির মইনউদ্দিন আহম্মেদ, জেলা কর্ম পরিষদের সদস্য অধ্যাপক ইলিয়াস মোল্লা, মাওলানা মজিবুর রহমান নিয়াজী, ইঞ্জিনিয়ার আ. বাকী, অধ্যাপক মোহাম্মদ আলী খান, মো. আব্দুল্লাহ, আবু সাইদ মুন্না, নারায়ণগঞ্জ জেলা ছাত্রশিবিরের সভাপতি আবু সুফিয়ান, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি আ. মান্নান ও জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের শত শত নেতাকর্মী।

অনুষ্ঠানে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান আরও বলেন, দেশের যেসব জায়গায় দুর্নীতিবাজ রয়েছে তাদের সরিয়ে সেখানে ভালো ও যোগ্য ব্যক্তিদের বসানোর জন্য অন্তর্বর্তীকালীন সরকারের কাছে আহবান জানাচ্ছি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ জেলার সেক্রেটারি মো. জাকির হোসেন। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলার সব উপজেলার সভাপতি ও সেক্রেটারিসহ প্রায় ৮ শতাধিক রুকন উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম