Logo
Logo
×

সারাদেশ

ময়মনসিংহে বিদেশি পিস্তল, গুলিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

Icon

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ এএম

ময়মনসিংহে বিদেশি পিস্তল, গুলিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

অস্ত্র উদ্ধার

ময়মনসিংহে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোররাতে ফুলবাড়িয়া ও মুক্তাগাছা উপজেলায় অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়। 

ফুলবাড়িয়া উপজেলার দেওখোলা বাজারে অভিযান চালিয়ে দুইটি গুলিসহ একটি বিদেশি পিস্তল এবং মুক্তাগাছা উপজেলার কুমারগাতা এলাকায় অভিযান চালিয়ে একটি রামদা, একটি তলোয়ার, একটি দু-মুখো চাইনিজ কুড়াল, একটি চাপাতি, একটি দেশীয় চাইনিজ কুড়াল এবং দুইটি ছোরা উদ্ধার করা হয়। 

বিকালে র‌্যাব-১৪ ময়মনসিংহ সদর দপ্তরের মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নাজমুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সরকার পতনের পর দুষ্কৃতকারীরা থানাসহ বিভিন্ন সরকারি স্থাপনা থেকে বিপুল পরিমাণ সরকারি অস্ত্র ও গোলাবারুদ লুট করে নিয়ে যায়। এসব ঘটনায় দুষ্কৃতিকারীদের গ্রেফতার এবং লুন্ঠিত অস্ত্র উদ্ধারে চিরুনি অভিযান শুরু করে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ফুলবাড়িয়া উপজেলার দেওখোলা বাজারে অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করে। উদ্ধার অস্ত্রগুলো ফুলাবাড়িয়া এবং মুক্তাগাছা থানায় হস্তান্তর করা হয়েছে। র্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানায় র‌্যাব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম