Logo
Logo
×

সারাদেশ

চেয়ারম্যানের ভাতিজার বাড়িতে সাবেক চেয়ারম্যানের মেয়ের অনশন

Icon

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ পিএম

চেয়ারম্যানের ভাতিজার বাড়িতে সাবেক চেয়ারম্যানের মেয়ের অনশন

ঢাকার ধামরাইয়ের এক ইউপির সাবেক চেয়ারম্যানের মেয়ে অপর এক ইউপি চেয়ারম্যানের ভাতিজার বাড়িতে বিয়ের জন্য অনশন করেন। তবে বিয়ে তো দূরের কথা অপমানের গ্লানি নিয়ে রিক্ত হস্তে ফিরতে হয়েছে পিত্রালয়ে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের হাতকোড়া এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেনের ভাতিজা সৌরভ হোসেনের বাড়িতে।

সৌরভ হোসেন ওই এলাকার মো. সাইফুল ইসলামের ছেলে ও এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। 

অপরদিকে বিয়ের দাবিতে অনশনকারী অন্য এক ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের মেয়ে।

জানা গেছে, নবম শ্রেণির ওই মেয়ের সঙ্গে সৌরভ হোসেনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্কের জের ধরে বিকাল ৪টার দিকে সৌরভ হোসেনের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করে। পরে পরিবারের লোকজন বিষয়টি মেনে না নেওয়ায় ও এলাকাবাসীর চাপের মুখে স্কুলছাত্রী বিয়ের আশা ছেড়ে দিয়ে রিক্ত হস্তে পিত্রালয়ে চলে আসে বলে স্থানীয়রা নিশ্চিত করেন। 

এ ব্যাপারে সৌরভ হোসেন জানান, আমার এখনো বিয়ের বয়স হয়নি। সবেমাত্র লেখাপড়া করছি। লেখাপড়া শেষ করে চাকরি করে যখন নিজের পায়ে দাঁড়াব কেবল তখনই বিয়ের প্রশ্ন আসতে পারে। এর আগে বিয়ের সংক্রান্ত কোনো কথা হওয়ার সুযোগ নেই। আমি চাই লেখাপড়া শিখে প্রতিষ্ঠিত হব এরপর বিয়ে হবে।

এ ব্যাপারে স্কুলছাত্রী জানান, সৌরভ হোসেনের সঙ্গে আমার বহুদিনের প্রেমের সম্পর্ক রয়েছে। সে আমাকে বিয়ের কথা বলে শুধু সময়ক্ষেপণ করছে। অপরদিকে অন্যত্র বিয়ে করে বিদেশ পাড়ি দেয়ার পাঁয়তারা করছে। এ কারণে আমি বিয়ের দাবিতে তার বাড়িতে গিয়ে অনশন শুরু করি। পরে তাদের পরিবার এবং প্রতিবেশী লোকজন আমাকে ওই বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। ফলে আমি আমার বাবার বাড়িতে ফিরে এসেছি। আমি কখনই সৌরভকে ক্ষমা করতে পারব না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম