Logo
Logo
×

সারাদেশ

এক্সপ্রেস হাইওয়েতে এসআই নিহত, সংবাদ পেয়ে মারা গেলেন বাবা

Icon

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৩ পিএম

এক্সপ্রেস হাইওয়েতে এসআই নিহত, সংবাদ পেয়ে মারা গেলেন বাবা

ভাঙ্গা উপজেলার হাইওয়ে এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় নিহত হয়েছেন পুলিশের এসআই মো. শরিফুল ইসলাম (৪৫)। পুত্র শরিফুলের মৃত্যুর সংবাদ পেয়ে এক ঘণ্টা পর সন্ধ্যার হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেল বাবা নজরুল ইসলাম।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে ভাঙ্গা-ঢাকা হাইওয়ে এক্সপ্রেসওয়ে ভাঙ্গা উপজেলার বামনকান্দা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শরিফুলের বর্তমান বাড়ি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার কুসুমদিয়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নজরুল ইসলামের পুত্র। তার জন্মস্থান গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাতাশিয়া গ্রামে।

এ বিষয়টি নিশ্চিত করে শিবচর হাইওয়ে থানার ট্রাফিক সার্জেন আশিকুজ্জামান জানান, পুলিশের এসআই শরিফুল ইসলাম ডিএমপিতে কর্মরত ছিলেন। পিতার অসুস্থতার সংবাদ শুনে পাঁচ দিনের ছুটি নিয়ে বিকালে নিজ মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি আলফাডাঙ্গার উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে বামনকান্দা নামক স্থানে পৌঁছলে অজ্ঞাত একটি বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্ব-রত চিকিৎসক, ডা. রেহানা পারভীন জানান, ঢাকায় ডিএমপি পুলিশের কর্মরত এসআই শরিফুল ইসলাম সড়কে দুর্ঘটনার শিকার হন। ভাঙ্গা হাসপাতাল তাকে আনার আগেই তিনি মারা গেছেন। খবর পেয়ে পরিবারের লোকজন ভাঙ্গা হাসপাতালে ছুটে আসেন। আইনি প্রক্রিয়া সম্পন্ন করে পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এদিকে নিহত শরিফুল ইসলামের স্বজনরা জানান, ছেলের মৃত্যুর সংবাদ শুনে এসআই শরিফুলের বাবা স্ট্রোক করে মারা গেছেন। বাবা ও ছেলের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম