Logo
Logo
×

সারাদেশ

জামায়াত ক্ষমতায় এলে নারীরা স্বাধীনভাবে চলাফেরা-চাকরি করতে পারবে

Icon

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ পিএম

জামায়াত ক্ষমতায় এলে নারীরা স্বাধীনভাবে চলাফেরা-চাকরি করতে পারবে

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম খান বলেছেন, আমাদের দল বাংলাদেশ জামায়াতে ইসলামী ক্ষমতায় এলে নারীরা স্বাধীনভাবে চলাফেরা, উচ্চশিক্ষা ও চাকরি করতে পারবেন। এছাড়া দেশ থেকে সন্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতি বন্ধ করা হবে।

বুধবার বিকেলে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের মনিরামপুরে অবস্থিত শাহজাদপুর সরকারি কলেজ মাঠে শাহজাদপুর উপজেলা জামায়াত আয়োজিত বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহিদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, যারা আমাদের নেতাদের অন্যায়ভাবে ফাঁসির নামে হত্যা করেছে, অত্যাচার করেছে, সেই স্বৈরাচারী সরকার আজ পালিয়ে দেশত্যাগ করেছে। তাদের লুটপাট, অর্থ পাচার ও দুর্নীতির বিচার করা হবে।

জামায়াতে ইসলামী, শাহজাদপুর উপজেলা শাখার আমীর অধ্যাপক মাওলানা মিজানুর রহমানের সভাপতিত্বে ও শাহজাদপুর উপজেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল মালেকের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির অধ্যক্ষ মাওলানা শাহিনুর আলম।

বক্তব্য রাখেন- বেলকুচি উপজেলা জামায়াতের আমির আরিফুল ইসলাম সোহেল, উল্লাপাড়া উপজেলা জামায়াতের আমির অধ্যাপক শাহজাহান আলী, এনায়েতপুর থানা জামায়াতের আমির ডা. সেলিম রেজা, শাহজাদপুর উপজেলা জামায়াতের সাবেক আমির মাওলানা আব্দুল খালেক, মাওলানা নিজাম উদ্দিন, উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি নজরুল ইসলাম প্রমুখ।

পরে প্রধান অতিথি বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহিদ শাহজাদপুরের সুজন ও অন্তরের পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম