Logo
Logo
×

সারাদেশ

জিএম কাদেরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে জাতীয় পার্টির মানববন্ধন

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫০ পিএম

জিএম কাদেরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে জাতীয় পার্টির মানববন্ধন

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও শেরিফা কাদেরের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার প্রতিবাদে গাজীপুর জেলা এবং মহানগর জাতীয় পার্টির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার বেলা ১২টার দিকে মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মো. শরিফুল ইসলাম শরিফ ও সদস্য সচিব শেখ মাসুদুল আলম টিটুর নেতৃত্বে কয়েক’শ নেতাকর্মী একটি মিছিলসহ জেলা প্রশাসকের কার্যালয়ে যায়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে জেলা প্রশাসকের কাছে একটি স্বারকলিপি প্রদান করা হয়। পরে তারা মিছিল নিয়ে গাজীপুর প্রেস ক্লাবে এসে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করে।

মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক শরিফুল ইসলাম শরিফের সভাপতিত্বে ও সদস্য সচিব শেখ মাসুদুল আলম টিটুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির নেতা ফারুক খান, অ্যাডভোকেট মোস্তফা জামান, এস এম কিবরিয়া, অ্যাডভোকেট রফিকুল ইসলাম, ইসমাইল হোসেন, হাজী আব্দুস সোবাহান, হাজী আব্দুস সামাদ, তসলিম উদ্দিন, মনির হোসেন, ওমর ফারুক, আব্দুল করিম, ইন্তাজ উদ্দিন সরকার, আব্দুল মালেক, রুহুল আমিন দেওয়ান, শফিকুল ইসলাম শফিক, হারুন অর রশিদ, ফয়েজ মুন্না, সাইফুল ইসলাম সরকার, আশরাফুল ইসলাম সবুজ, জসীমউদ্দীন, ইয়াজউদ্দিন সরকার প্রমুখ। 

সভাপতির বক্তব্যে শরিফুল ইসলাম শরীফ বলেন, কোটা সংস্কারের জন্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরুতে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহামম্মদ কাদের বাজেট অধিবেশনে ছাত্রদের যৌক্তিক দাবী সমূহ মেনে নেওয়ার জন্য জাতীয় সংসদে দাবী উপস্থাপন করে বক্তব্য রেখেছিলেন। পরবর্তীতে জাতীয় পার্টি দলগতভাবে ছাত্রদের আন্দোলনের প্রতি সমর্থন প্রদান করে এবং ছাত্রদেরকে মুক্তিসেনা হিসেবে উল্লেখ করে। 

এছাড়া জাতীয় পার্টি রংপুর, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আন্দোলনে অংশগ্রহণ করেছেন জাতীয় পার্টির নেতাকর্মীরা। আন্দোলনে বিজয় হলে ছাত্র-জনতাকে অভিনন্দন জানান জাতীয় পার্টি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম