Logo
Logo
×

সারাদেশ

চাঞ্চল্যকর ত্বকী হত্যা মামলায় আরও ১ জন গ্রেফতার

Icon

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৮ পিএম

চাঞ্চল্যকর ত্বকী হত্যা মামলায় আরও ১ জন গ্রেফতার

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ত্বকী হত্যা মামলায় আরও এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। গ্রেফতার আসামি হলেন আলী হোসেনের ছেলে ইয়ার মোহাম্মদ পারভেজ (৫০)।

সোমবার রাতে জেলার সদর থানাধীন চাষাঢ়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ইয়ার মোহাম্মদ পারভেজকে আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

গত ৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে সাফায়েত হোসেন শিপন ও কালীরবাজার এলাকা থেকে মামুন মিয়া এবং ৯ সেপ্টেম্বর ঢাকার ধানমন্ডি থেকে কাজল হাওলাদারকে গ্রেফতার করে র‌্যাব-১১। পরে ১১ সেপ্টেম্বর ঢাকার মিরপুর থেকে গ্রেফতার করা হয় মামলার আরেক আসামি আজমেরী ওসমানের সাবেক গাড়িচালক জামশেদ শেখকে। জামশেদ শেখ এখনো র‌্যাবের রিমান্ডে রয়েছেন।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৬ মার্চ বিকাল ৪টার দিকে নারায়ণগঞ্জের শায়েস্তা খান রোডের বাসা থেকে বেরিয়ে স্থানীয় সুধীজন পাঠাগারে যাওয়ার পথে নিখোঁজ হয় তানভীর মুহাম্মদ ত্বকী। পরদিন তার ‘এ’ লেভেল পরীক্ষার ফলাফল প্রকাশ হয়, যেখানে দেখা যায় মেধাবী এই কিশোর পদার্থ বিজ্ঞানে সর্বোচ্চ ৩০০ নম্বরের মধ্যে ২৯৭ পেয়েছিলেন। ওই বছরের ৮ মার্চ শীতলক্ষ্যা নদীর কুমুদিনী খাল থেকে ত্বকীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম