Logo
Logo
×

সারাদেশ

শেখ হাসিনা নিজেকে নেতৃত্বের বিকল্পহীনভাবে চিনতেন: হান্নান মাসুদ

Icon

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ পিএম

শেখ হাসিনা নিজেকে নেতৃত্বের বিকল্পহীনভাবে চিনতেন: হান্নান মাসুদ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক আব্দুল হান্নান মাসুদ বলেছেন, শেখ হাসিনা ফ্যাসিস্ট হয়েছেন, কারণ তিনি নিজেকে নেতৃত্বের বিকল্পহীনভাবে চিনতেন। শেখ হাসিনা ফ্যাসিস্ট হয়েছেন কারণ নিজের কথা ছাড়া তিনি কারো কথা সহ্য করতে পারতেন না।

সোমবার দুপুরে পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের সঙ্গে কেন্দ্র থেকে আসা বরিশাল বিভাগীয় টিমের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান সমন্বয়ক এসব কথা বলেন।

সমন্বয়ক আরও বলেন, কোটা আন্দোলনের দাবী নিয়ে যখন আমরা গোটা বাংলাদেশে তা ছড়িয়ে দেই তখন আমাদেরকে রাজনৈতিকভাবে অরাজনৈতিক কোটা বৈষম্য আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করতে ‘তাহাজ্জুতে আউলিয়া’ অর্থাৎ আমাদের ছাত্র তথা অভিভাবকদের ওপর গুলি চালিয়ে আন্দোলনকে দমন করতে চেয়েছিল, তখন আপনারা (উপস্থিত ছাত্র) আমাদের পাশে এসে দাঁড়িয়েছিলেন।  

এ সময় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ সমন্বয়ক ফারজানা আফিফা অদিতি, এমএ সাঈদ, হাসিবুল ইসলাম শান্ত, শহীদুল ইসলাম শহীদ, জিহাদ হোসাইন, সাকিব আহম্মেদ, ফারিয়া সুলতানা লিজা, সাব্বির আহম্মেদ রিয়ন এবং পিরোজপুর জেলা সমন্বয়ক মুসাব্বির মাহমুদ সানি ও শাহরিয়ার আমিন সাগর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম