Logo
Logo
×

সারাদেশ

ছাত্রীকে নিয়ে ওসির রিসোর্টকাণ্ড, মামলায় আসামি সাবেক এসপি

Icon

গাজীপুর দক্ষিণ প্রতিনিধি

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পিএম

ছাত্রীকে নিয়ে ওসির রিসোর্টকাণ্ড, মামলায় আসামি সাবেক এসপি



গাজীপুরের জয়দেবপুর থানার আলোচিত সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর রহমানের কলেজছাত্রীকে রিসোর্টে রেখে রাত্রিযাপনের ঘটনায় আদালতে মামলা হয়েছে। এ ঘটনায় গাজীপুরের সাবেক এসপিসহ পাঁচ পুলিশ কর্মকর্তা ও স্টেনোগ্রাফারের বিরুদ্ধে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে রোববার মামলা করেছন ভুক্তভোগী কলেজছাত্রী।


আদালত গাজীপুর পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দিতে আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান।


মামলায় অভিযুক্তরা হলেন, গাজীপুরের জয়দেবপুর থানার সাবেক ওসি মাদারীপুরের রাজৈর উপজেলার দক্ষিণ স্বরমঙ্গল গ্রামের মিজানুর রহমান, সাবেক পুলিশ সুপার কাজী সফিকুল আলম, সাবেক অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন, সাবেক অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিরাজুল ইসলাম, ওসি ডিবি দেলাওয়ার হোসেন ও পুলিশ সুপার কার্যালয়ের স্টেনোগ্রাফার আব্দুল করিম।


রোববার ভুক্তভোগী কলেজছাত্রী তার মাকে সঙ্গে নিয়ে গাজীপুর প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের বলেন, এসপির কাছে লিখিত অভিযোগ দিয়েও কোনো প্রতিকার পাইনি। সাবেক এসপিসহ তার অধিনস্ত কর্মকর্তারা আমার সঙ্গে প্রতারণা করেছেন।


অভিযুক্ত ওসি মিজানুর রহমান বলেন, আমি ওই ছাত্রীকে বিয়ে করেছি। বনিবনা না হওয়ায় গত এপ্রিল মাসে আইন মেনে তালাক দিয়েছি। এ বিষয়ে জানতে গাজীপুরের সাবেক এসপি সফিকুল আলমের মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম