Logo
Logo
×

সারাদেশ

আধিপত্য নিয়ে ফেনীতে ছাত্রদলের দুগ্রুপের সংঘর্ষে আহত ২০

Icon

ফেনী প্রতিনিধি

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ পিএম

আধিপত্য নিয়ে ফেনীতে ছাত্রদলের দুগ্রুপের সংঘর্ষে আহত ২০

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফেনীতে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষে দুই সংবাদকর্মীসহ ২০ জন আহত হয়েছেন। রোববার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ব্রিজ সংলগ্ন ছনুয়া ইউনিয়নের রাস্তারমাথা নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষের অনুসারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে এলাকায় নিয়ন্ত্রণ ও আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জেরে সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলামসহ নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালায় ছনুয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আহসান সুমনের নেতৃত্বে ২০-২৫ জন। এতে নজরুল ইসলাম, ছাত্রদল নেতা রকিবুল আলম সৌরভ, মেহেদী, মোতালেবসহ ২০ জন আহত হন।

আহতদের মধ্যে দুই সংবাদকর্মী রয়েছেন। এরপর পালটা হামলায় ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আহসান সুমন আহত হন। তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সৌরভ জানান, প্রকাশ্যে অস্ত্র নিয়ে হামলা করেছে সুমন ও তার সহযোগীরা। এ ব্যাপারে জানতে চাইলে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন বলেন, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেনী মডেল থানার ওসি রুহুল আমিন জানান, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম