Logo
Logo
×

সারাদেশ

শেখ হাসিনাকে যে হুঁশিয়ারি দিলেন নিজামীপুত্র মোমেন

Icon

পাবনা ও সাঁথিয়া প্রতিনিধি

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ এএম

শেখ হাসিনাকে যে হুঁশিয়ারি দিলেন নিজামীপুত্র মোমেন

জামায়াতে ইসলামীর সাবেক আমির মরহুম মাওলানা মতিউর রহমান নিজামীর ছেলে ব্যারিস্টার নাজিবুর রহমান মোমেন বলেছেন, জামায়াতে ইসলামী প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না, ন্যায়বিচারে বিশ্বাস করে। এজন্য ফ্যাসিবাদী খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে। 

শনিবার সাঁথিয়ার মনমথপুরে মাওলানা মতিউর রহমান নিজামীর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, মানবতাবিরোধী অপরাধের মিথ্যা অভিযোগ তুলে আমার বাবাসহ যাদের হত্যা করা হয়েছে সে তথাকথিত বিচারের সঙ্গে জড়িত সবাইকে বিচার করতে হবে। কারা কারা জড়িত, কীভাবে তদন্ত করা হয়েছে, কীভাবে সাক্ষীদের ম্যানেজ করা  হয়েছিল- এ সবকিছুরই সুষ্ঠু তদন্ত হওয়া দরকার। এ বিচারের দায়িত্ব সরকারের। 

তিনি আরও বলেন, যুদ্ধাপরাধীদের সন্তানরা ষড়যন্ত্র করছে- শেখ হাসিনার এমন মন্তব্যের পরই আরমানকে গুম করা হলো। তখন আমিও জীবনের নিরাপত্তার কথা চিন্তা করে জামায়াত আমিরের পরামর্শে দেশত্যাগ করি। 

উল্লেখ্য, মাওলানা নিজামীর মৃত্যুদণ্ড কার্যকরের পরই ছেলে ব্যারিস্টার নাজিবুর রহমান মোমেন দেশত্যাগ করেন। দীর্ঘ ৮ বছর পর লন্ডন থেকে শুক্রবার ঢাকা বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। সেখানে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান। শনিবার দুপুরে তিনি নিজ গ্রাম সাঁথিয়ার মনমথপুরে এসে পৌঁছান এবং পারিবারিক কবরস্থানে বাবার কবর জিয়ারত করেন। পরে দোয়া মাহফিলে অংশ নেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম