Logo
Logo
×

সারাদেশ

পতিত স্বৈরাচারী শক্তি বসে নেই: মামুনুল হক

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ পিএম

পতিত স্বৈরাচারী শক্তি বসে নেই: মামুনুল হক

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হক বলেছেন, ২০২৪ সালের দ্বিতীয় স্বাধীনতার পরও পতিত স্বৈরাচারী শক্তি বসে নেই। তারা ষড়যন্ত্র করছে ছাত্র-জনতার অভূতপূর্ব বিজয়কে ছিনিয়ে নেওয়ার। স্বৈরাচারী শেখ হাসিনার দোসররা প্রশাসনসহ বিভিন্ন জায়গায় ঘাপটি মেরে আছে আমাদের কষ্টার্জিত, রক্তের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতাকে আবার নস্যাৎ করতে। 

তিনি বলেন, শেখ হাসিনা ৫০ বছর ধরে প্রতিশোধ আর বিভাজনের রাজনীতি করেছেন। তিনি প্রতিশোধের ঘোষণা দিয়েই রাজনীতি শুরু করেছিলেন। তার বাবা ১৯৭১ থেকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট পর্যন্ত দেশের ৩০ হাজার মায়ের কোল খালি করেছিলেন গুম-খুনের মাধ্যমে। শেখ হাসিনা সে কথা বেমালুম ভুলে গিয়েছিলেন।

তিনি শনিবার দুপুরে বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে ঢাকার শাপলা চত্বর ও জুলাই গণহত্যার বিচারের দাবিতে বাংলাদেশ খেলাফত মজলিস বগুড়া জেলা শাখা আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

সংগঠনের জেলা সভাপতি মাওলানা এহসানুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি যুগ্ম মহাসচিব জালালুদ্দিন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক মুসা, মাওলানা ফজলুর রহমান, মুফতি শফি কাসেমী, মুফতি মনোয়ার হোসেন, মুফতি মামুন রহমানী, মুফতি সালাহুদ্দিন মাসউদ, হাফেজ শফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

মামুনুল হক বলেন, আওয়ামী লীগের আরেকটা রাজনীতি ছিল, রাতের অন্ধকারে সংখ্যালঘুদের উপর কাল নাগিনী হয়ে ছোবল মারা আর দিনের বেলায় ওঝা হয়ে ঝাঁড়তে আসা। এভাবে নাটক করে তারা এ দেশকে সাম্প্রদায়িক সংঘাতের কারখানায় পরিণত করেছিল। এখন আর নাটকের কলা ও কুশীলবরা নেই। এজন্য সংখ্যালঘুরা এখন নিরাপদে ও নিশ্চিন্তে আছেন। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগের নেতাদের বিচার হওয়া উচিত। এই মানসিক প্রতিবন্ধীরা এতদিন ধরে মানুষের কাঁধে চেপে বসেছিল। আর শেখ হাসিনা অব্যাহতভাবে চেষ্টা চালিয়েছে বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার। তার চেষ্টা আর সাধনা ছিল বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া নয়, অন্য একটি দেশের তিলকওয়ালী মুখ্যমন্ত্রী হওয়ার।

তিনি আরও বলেন, এ দেশে এখন ইসলামের জোয়ার বইছে। আগামীর বাংলাদেশ হবে ইসলামের বাংলাদেশ এবং খেলাফতের বাংলাদেশ। ধর্ম বর্ণ ভিন্ন মত সবার জন্য খেলাফত। এই খেলাফতের মাধ্যমে সংখ্যালঘুরা তাদের ধর্ম পালনে সম্পূর্ণ নিরাপত্তা ভোগ করবেন। তাদের ধর্মীয় উপাসনালয়ে নিরাপত্তা নিশ্চিত করা হবে। তাদের বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এভাবে সকলে মিলেমিশে সুন্দর বাংলাদেশ গড়ে তুলবো ইনশাআল্লাহ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম