Logo
Logo
×

সারাদেশ

ত্রাণ বিতরণকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৯

Icon

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ পিএম

ত্রাণ বিতরণকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৯

ত্রাণ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ত্রাণ বিতরণকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে ৯ জন।  গতকাল বুধবার বিকেল ৫ টায় উপজেলার দুলালপুর বাজারে এ ঘটনা ঘটে।

আহত সকলে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছে।

আহতদের সূত্রে জানা যায়, হামলাকারী কাশেম  (গংদের) সঙ্গে ত্রাণ বিতরণের বিভিন্ন বিষয় নিয়ে গত দুদিন আগে কথা কাটাকাটি হয় মৃত আলী আহমাদের ছেলে দুলাল মিয়ার। এতে হামলাকারীরা ক্ষিপ্ত হয়ে তাদের বাড়ির সামনে রাস্তা বন্ধ করে দেয়। 

এই গতকাল বিকাল ৫ টায় দুলালপুর বাজারের দুলাল মিয়ার মিষ্টি দোকানের সামনে কথা কাটাকাটি হলে দুলালপুর উত্তরপাড়া গ্রামের কাশেমের নির্দেশে তার ছেলে শিপন, আলমগীর, মো. আলী, আলী মিয়ার ছেলে সাকিব, মৃত মতিন মিয়ার ছেলে তারামিয়া, তার ছেলে মান্নান, হান্নান, জহির মিয়ার ছেলে নজু, কাদেরের ছেলে ইউসুফ, কামরুল (চৌকিদার), সাইদুল, ইউসুফ মিয়ার ছেলে রিয়াদ, আব্দুল মান্নানের ছেলে আনোয়ার এবং মান্নানসহ ১০-১২ জন হামলা চালায়।

তাদের হামলায় আহতরা হলেন, মৃত আলী আহম্মেদের ছেলে দুলাল মিয়া (৪৬) তার ছেলে তাওহিদ ( ২৪), মুজাহিদ (২০), মোবারক হোসেনের ছেলে সজীব (২৪), আব্দুল আলীমের ছেলে আরিফুল ইসলাম (২২), কাজল মিয়ার ছেলে বাছির (২০), রমিচ উদ্দিনের ছেলে মোতালেব (৩৬), ফরিদ মিয়ার ছেলে ওসমান (২৫), আল-আমিন (২০)।  এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম