Logo
Logo
×

সারাদেশ

হিরো আলমের হত্যাচেষ্টা মামলায় আসামি ৮ জন

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৬ পিএম

হিরো আলমের হত্যাচেষ্টা মামলায় আসামি ৮ জন

বগুড়ার আদালত চত্বরে হামলার শিকার আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম মামলা করেছেন। মঙ্গলবার রাতে সদর থানায় আটজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন তিনি।

মামলার আসামিরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মামুন আহম্মেদ, শাজাহানপুরের রনি, সদর উপজেলার ফাঁপোড় এলাকার শামীম, গাবতলীর নাজমুল ওরফে সবুজ, সদরের উলিপুরের নুরুল ইসলাম, কুকরুল এলাকার সবুজ, উজ্জ্বল এবং জাহাঙ্গীর।

হিরো আলম এজাহারে উল্লেখ করেছেন, তিনি গত ২০১৮ ও ২০২৩ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনের দিনে সরকারের নির্দেশে যুবলীগের কর্মীরা তাকে ভোট কেন্দ্রে মারপিট করে হত্যার চেষ্টা করে। স্বৈরাচারের শাসনামলে তিনি কোনো মামলা মোকদ্দমা করেননি। বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের আমলে ন্যায়বিচার পাওয়ার আশায় আসামিদের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নেন।

গত ৮ সেপ্টেম্বর দুপুরে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। নিচে নামার পর আসামিরা তাকে ঘিরে ধরে মারপিট করে। এ ব্যাপারে মঙ্গলবার রাতে সদর থানায় এ মামলা করেন।

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ মামলার সত্যতা নিশ্চিত করে বলেছেন, রাতেই মামলা রেকর্ড করা হয়েছে। তদন্তসাপেক্ষে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওই দিনের হামলার পর হিরো আলম সংবাদ সম্মেলনে দাবি করেন, বিএনপির লোকজন তাকে মারপিট করেছেন। এ ব্যাপারে জেলা বিএনপি থেকে প্রতিবাদ করা হলে হিরো আলম তার দাবি পরিবর্তন করেন। পরে দাবি করেন, বিএনপি ও আওয়ামী লীগের লোকজন তাকে মারপিট ও কান ধরে ওঠবস করিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম