Logo
Logo
×

সারাদেশ

স্বামীকে হত্যা করে ঘরে মাটিচাপা দিয়ে ১ সপ্তাহ ধরে স্ত্রীর বসবাস

Icon

নড়াইল প্রতিনিধি

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৩ পিএম

স্বামীকে হত্যা করে ঘরে মাটিচাপা দিয়ে ১ সপ্তাহ ধরে স্ত্রীর বসবাস

নড়াইলে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যা করে ঘরের মধ্যে মাটিচাপা দেওয়ার খবর পাওয়া গেছে। স্বামী নিখোঁজ হয়েছেন- এমন খবর প্রচার করে এক সপ্তাহ ধরে ওই ঘরেই বসবাস করছেন স্ত্রী।

এক সপ্তাহ পর সোমবার বিকালে স্বামী শিমুল গাজীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী পলি বেগম ও প্রতিবেশী আজাদ শেখকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নড়াইল সদরের কাইজদাহ গ্রামে এ ঘটনা ঘটে। শিমুল হত্যার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন স্থানীয়রা।

জানা গেছে, নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের কাইজদাহ গ্রামের মৃত আবদুল্লাহ গাজীর পুত্র কৃষক শিমুল গাজী (৪০) দ্বিতীয় স্ত্রী পলি বেগমকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করতেন। ২ সেপ্টেম্বর শিমুল নিখোঁজ হয়। শিমুলের ছোট ভাই ইমরুল ইসলাম নিখোঁজের বিষয়টি জানার পর শনিবার স্থানীয় শেখহাটি পুলিশ ফাঁড়িতে অভিযোগ দেন। সোমবার পলির ঘরের মধ্যে এক কোণায় নতুন মাটি দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে ইমরুল বিষয়টি ফাঁড়িতে গিয়ে কর্তব্যরত পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ ঘরের মাটি খুঁড়ে শিমুলের লাশ উদ্ধার করে। পলি নিঃসন্তান ছিল।

শিমুলের ভাই ইমরুল জানান, ধারণা করা হচ্ছে ভাবি পলির সঙ্গে ভাই শিমুলের বন্ধু ঘের ব্যবসায়ী আজাদ শেখের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। রাত ৯-১০টা পর্যন্ত তারা একসঙ্গেই থাকত।

এ বিষয়ে স্থানীয় শেখহাটি ইউপি সদস্য নাসির উদ্দিন বলেন, পলি বেগম তার স্বামী শিমুল গাজীকে হত্যা করে নিজের ঘরের মধ্যে মাটিচাপা দিয়ে রাখে। পলি স্বামী হত্যার দায় স্বীকার করেছে বলে জানা গেছে। প্রতিবেশী আজাদ শেখ (৪০) তাকে সহায়তা করেছে।

সদর থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, সদর হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় শিমুলের স্ত্রী পলি বেগম ও প্রতিবেশী আজাদ শেখকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে আনা হয়েছে। স্বামী হত্যার ঘটনায় দুজনকে জিজ্ঞাসাবাদ চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম