Logo
Logo
×

সারাদেশ

থানা হেফাজত থেকে যুবলীগ নেতার পলায়ন, ওসিসহ ৪ পুলিশ প্রত্যাহার

Icon

লোহাগাড়া দক্ষিণ (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ এএম

থানা হেফাজত থেকে যুবলীগ নেতার পলায়ন, ওসিসহ ৪ পুলিশ প্রত্যাহার

চট্টগ্রামের লোহাগাড়া থানা হেফাজত থেকে পালিয়েছে সাইফুল ইসলাম (৩২) নামে এক যুবলীগ নেতা। তিনি লোহাগাড়ার কলাউজান বলিপাড়া গ্রামের নজির আহমদের ছেলে। 

তাকে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে আটক করে থানায় হস্তান্তর করা হয় বলে জানান মো. আরফাত নামের এক ব্যক্তি।  

এ ঘটনায় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুল ইসলাম, ডিউটি অফিসার আমির হোসেন, এসআই নাছিমা আক্তার ও সেন্ট্রি কনস্টেবল মো. এনামুল হককে প্রত্যাহার করে চট্টগ্রাম পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, স্থানীয় আরফাত, জসিম ও মুফিজ যুবলীগ নেতা সাইফুলকে সকালে উপজেলার পশ্চিম কলাউজান বাংলাবাজার বাহাদুরপাড়া গ্রামের আবদুল আলমের বাড়ি থেকে ধরে ওসির সঙ্গে কথা বলে থানার ডিউটি অফিসারের কাছে হস্তান্তর করেন। তাকে ডিউটি অফিসারের রুমে বসিয়ে রাখা হয়। পরে সেখান থেকে তিনি পালিয়ে যান।

আরফাত অভিযোগ করে বলেন, সাইফুল স্বৈরাচারী সরকারের দোসর ও দালাল। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ ছিল। তার বিরুদ্ধে একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। আমরা ধরে পুলিশের কাছে হস্তান্তর করি। কিন্তু থানা হেফাজত থেকে পুলিশের সহযোগিতায় সাইফুল পালিয়েছে।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, স্থানীয়রা যুবলীগ নেতা সাইফুলকে ধরে থানায় হস্তান্তর করেন। সে কৌশলে থানা থেকে পালিয়ে গেছে। তাকে গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। দায়িত্বে অবহেলায় ওসিসহ চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনা তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম