Logo
Logo
×

সারাদেশ

চট্টগ্রামে ৩৩ থানার ৩০ ওসি বদলি

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পিএম

চট্টগ্রামে ৩৩ থানার ৩০ ওসি বদলি

চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ-সিএমপির ৩৩ থানার মধ্যে ৩০ থানার ওসি বদলি করা হয়েছে। জেলার ১৭ থানার সব ওসিকে এবং সিএমপির ১৬ থানার মধ্যে ১৩ জনকে বদলি করা হয়েছে। তাদের পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে।

রোববার পুলিশ হেডকোয়ার্টারের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

জেলা পুলিশের মধ্যে জোরারগঞ্জ থানার ওসি আবদুল্লাহ আল হারুন, সীতাকুণ্ড থানার কামাল উদ্দিন, সন্দ্বীপ থানার কবির হোসেন, দক্ষিণ রাঙ্গুনিয়া থানার মির্জা মোহাম্মদ হাসান, পটিয়া থানার জসীম উদ্দিন, বোয়ালখালী থানার আছহাব উদ্দিন, চন্দনাইশ থানার ওবায়দুল ইসলাম, সাতকানিয়া থানার মিজানুর রহমান এবং লোহাগাড়া থানার মো. রাশেদুল ইসলামকে সিআইডিতে পদায়ন করা হয়েছে। একইভাবে হাটহাজারী থানার ওসি মো. মনিরুজ্জামান, ফটিকছড়ি থানার মীর নুরুল হুদা, ভ‚জপুর থানার মো. কামরুজ্জামান এবং রাঙ্গুনিয়া থানার চন্দর কুমার চক্রবর্তীকে পিবিআইতে, রাউজান থানার ওসি জাহিদ হোসেন এবং বাঁশখালী থানার তোফায়েল আহমেদকে ট্যুরিস্ট পুলিশে পদায়ন করা হয়। এছাড়া জেলা পুলিশের আনোয়ারা থানার ওসি মোল্লা জাকির হোসেনকে রেলওয়ে রেঞ্জে বদলি করা হয়েছে। মিরসরাই থানার ওসি শহিদুল ইসলামকে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সিএমপির ১৩ থানার ওসিকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে খুলশী থানার পরিদর্শক মো. কবিরুল ইসলাম পিবিআই, চান্দগাঁও জাহিদুল কবীর ট্যুরিস্ট পুলিশ, কোতোয়ালির এসএম ওবায়দুল হক ও চকবাজার মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবরকে নৌপুলিশ, সদরঘাট থানার মোহাম্মদ ফেরদৌস জাহান ও ডবলমুরিংয়ের ফজলুল কাদের পাটোয়ারী সিআইডিতে, হালিশহর মো. কায়সার হামিদ নৌপুলিশ, পাহাড়তলী মোহাম্মদ কেপায়েত উল্লাহ ট্যুরিস্ট পুলিশ, আকবরশাহ গোলাম রব্বানী নৌপুলিশ, কর্ণফুলী মোহাম্মদ জহির হোসেন পিবিআই এবং বন্দর থানার মো. মনজুর কাদের মজুমদার, ইপিজেডের মোহাম্মদ হোছাইন ও পাঁচলাইশ সন্তোষ কুমার চাকমাকে সিআইডিতে বদলি করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম