Logo
Logo
×

সারাদেশ

যুবদল নেতার বিরুদ্ধে বৃদ্ধাকে মারধরের অভিযোগ

Icon

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পিএম

যুবদল নেতার বিরুদ্ধে বৃদ্ধাকে মারধরের অভিযোগ

কুড়িগ্রামের চিলমারী উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিমের বিরুদ্ধে ষাটোর্ধ্ব এক নারীকে মারধরের অভিযোগ উঠেছে। শনিবার বিকালে উপজেলার থানাহাট ইউনিয়নের মজিদেরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী নারীর ছেলে বাদী হয়ে রোববার চিলমারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 

ঘটনার শিকার ওই নারী বলেন, বিকালে ছেলেকে খুঁজতে পাম্পের মোড়ে গিয়েছিলাম। বাড়ি ফেরার পথে রেজাউল আমার পথরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে সে আমাকে ধাক্কা মারলে পাশে থাকা বেঞ্চের ওপর পড়ে যাই। এরপর সে আমাকে চড়থাপ্পড় মারে। এ সময় আমার ছেলে ও ছেলের বউ এগিয়ে এলে তাদেরও চড়থাপ্পড় মারতে থাকে। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।

স্থানীয় আমিনুল, জব্বার আলী, হাফিজুর, মিলন মিয়া, জামালসহ অনেকেই জানান, রেজাউল করিম দলের ক্ষমতা দেখিয়ে এলাকায় অনেকের সঙ্গেই খারাপ আচরণ করছেন। তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগও পাওয়া যাচ্ছে। জমিজমা-সংক্রান্ত বিরোধের জেরে ওই নারীর ওপর হামলার ঘটনা ঘটেছে বলেও জানান এলাকাবাসী।

অভিযুক্ত উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম বলেন, ওই নারীকে আমি মারিনি বরং তিনি আমার গায়ের ওপর পড়েছিলেন। আমি সরিয়ে দিয়েছি। আমাকে হেনস্তা করতে এমন অভিযোগ তোলা হচ্ছে।

উপজেলা যুবদলের সদস্য সচিব রহুল আমিন বলেন, বিষয়টি আমি শুনেছি; খুবই দুঃখজনক। যুবদলের নাম ভাঙিয়ে কেউ কোনো অপকর্ম করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করা হচ্ছে। তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম