Logo
Logo
×

সারাদেশ

গৌরনদীতে রাশেদ হত্যা মামলার আসামি গ্রেফতার

Icon

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ পিএম

গৌরনদীতে রাশেদ হত্যা মামলার আসামি গ্রেফতার

গৌরনদীতে দাবিকৃত ১ লাখ টাকা চাঁদা না পেয়ে ছাত্রলীগ সমর্থক রাশেদ শিকদারকে (২২) পিটিয়ে হত্যা মামলার আসামি ছাত্রদল নেতা আল-আমিন তালুকদারকে (২৫) আটক করেছে র‌্যাব।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শরীয়তপুর জেলার পালং থানাধীন চিকনদি বাজার থেকে তাকে আটক করা হয়। সে গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও বড়দুলালী গ্রামের আজিজুল তালুকদারের বড় ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মো. শাহাবুদ্দিন জানান, গোপণ সূত্রে খবর পেয়ে বরিশাল র‌্যাব-৮ এর একদল সদস্য শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শরীয়পুর জেলার পালং থানার চিকনদি বাজারে অভিযান চালিয়ে রাশেদ হত্যা মামলার ২নং আসামি আল-আমিন তালুকদারকে আটক করে।  

এরপর তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে মাদারীপুর র‌্যাব ক্যাম্প থেকে ওই রাতেই আটককৃত আল-আমিনকে গৌরনদী থানায় নিয়ে আসেন। রাশেদ হত্যা মামলায় গ্রেফতারকৃত আল-আমিন তালুকদারকে গতকাল রোববার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  আমলি আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আদালতের বিচারক আসামি আল-আমিনকে কারাগারে পাঠানোর নির্দেন দেন। মামলার বাকি আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা  মো. শাহাবুদ্দিন জানান।

উল্লেখ্য, দাবিকৃত একলাখ চাঁদা না পেয়ে ছাত্রদল নেতা আল-আমিন তালুকদারের নেতৃত্বে ছাত্রদলের ১০-১২ নেতাকর্মী গত ১৬ আগস্ট রাত ৮টার দিকে বার্থী বাজারে দুই দফা হামলা চালিয়ে ছাত্রলীগ সমর্থক রাশেদ শিকদারকে বেধড়ক পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের ভাই ব্যবসায়ী রাসেল শিকদার বাদী হয়ে ছাত্রদলের ৫ নেতাকর্মীর নামোল্লেখসহ ১০ জনকে আসামি করে ১৭ আগস্ট সন্ধ্যায় গৌরনদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম