Logo
Logo
×

সারাদেশ

বাংলাদেশে নতুন যুগের সূচনা হয়েছে: আমির খসরু

Icon

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ পিএম

বাংলাদেশে নতুন যুগের সূচনা হয়েছে: আমির খসরু

শেখ হাসিনা পলায়ন করার পরে বাংলাদেশে নতুন যুগের সূচনা হয়েছে। এখন মানুষ আগামীর বাংলাদেশের স্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। 
 
শনিবার দুপুরে খাগড়াছড়ির দীঘিনালার মেরুংয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণের সময় এ কথা বলেন তিনি।  

আমির খসরু  বলেন, বিএনপির রাজনীতির মূল উৎস জনগণ। আগামীর বাংলাদেশের রাজনীতি হবে বাংলাদেশের মানুষকে নিয়ে। অনেকে বলেছিল, শেখ হাসিনা চলে গেলে বিএনপি লাখ লাখ মানুষ মেরে ফেলবে। বিএনপি সব দখল করে ফেলবে। অথচ বিএনপি কিছুই করে নাই। বিএনপি ১৬ বছর গুম, খুন, মামলা, নির্যাতনের শিকার হয়েছে।  বাড়ি ঘরে বিএনপির নেতাকর্মীরা থাকতে পারে না। চাকরি, ব্যবসা নিয়ে গেছে। এতো অত্যাচারের পরও বিএনপির নেতাকর্মীরা সংযম দেখিয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া।  

তিনি বলেন, অনেক রক্তের বিনিময়ে, ছাত্র জনতার বিপ্লবের মাধ্যমে এ সরকার পালিয়ে গেছে। শেখ হাসিনা বিদেশ চলে গেছে। আমরা চেয়েছিলাম সরকারের পতন, হয়ে গেছে সরকারের পলায়ন। বিএনপি গত ১৫ বছর আন্দোলনের মাধ্যমে এই ছাত্র জনতার অভ্যুত্থানের পটভূমি রচনা করেছে। 
 
এ সময় তিনি পাহাড়ে বসবাসরত মানুষের মাঝে সম্প্রীতির বন্ধন অটুট রাখার আহ্বান জানান।

সভায় সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এ জিলানী। এ সময় জেলা ও উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম