Logo
Logo
×

সারাদেশ

‘স্বৈরাচারী সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে’ 

Icon

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পিএম

‘স্বৈরাচারী সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে’ 

বক্তব্য রাখছেন ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। ছবি-যুগান্তর

দেশ নিয়ে এখনো ষড়যন্ত্র চলছে। কোন সময় জুডিশিয়ারি ক্যু,কোন সময় আনসার, কোন সময় চিকিৎসক কোন সময় গার্মেন্টস সেক্টরে ভর করে স্বৈরাচারী আওয়ামী লীগ ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে। এসকল ষড়যন্ত্রের মোকাবেলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে। 

নেত্রকোনায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর ইউনিট প্রতিনিধি সম্মেলনে এসব কথা বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও ইসলামি ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

তিনি আরও বলেন, বিগত স্বৈরাচারী সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। আমাদের দেশে বনজ সম্পদ, খনিজসম্পদে ভরপুর। তার চেয়ে বড় সম্পদ হলো মানুষ। দূর্নীতিবাজ, সন্ত্রাসী এই জালিম সরকারের ধ্বংসকে কাটিয়ে তোলার জন্য এই মানব সম্পদকে কাজে লাগিয়ে দেশের সামগ্রিক ব্যবস্থাপনায় দেশবাসীকে প্রস্তুতি নিতে হবে। 

তিনি আরও বলেন, সন্ত্রাস, গুম, খুন মুক্ত দেশ গড়ার জন্য আমাদের সুশৃঙ্খলভাবে কাজ করতে হবে। এই লুটেরা সরকার বাংলাদেশের অর্থনীতিকে নষ্ট করেছে, ইসলামী ব্যাংকের মতো একটি বেসরকারি বৃহৎ ব্যাংকও তারা খালি করে দিয়েছে। বাংলাদেশ যেন তার অভিষ্ট লক্ষ্য থেকে হারিয়ে না যায় সেদিকে আমাদের সজাগ দৃষ্টি দিতে হবে।

শনিবার দুপুরে নেত্রকোনা কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত সম্মেলনের আয়োজন করে জামায়াতে ইসলামী জেলা শাখা। জেলা জামায়াতের আমির অধ্যাপক মাওলানা সাদেক আহমেদ হারিছের সভাপতিত্বে ও সেক্রেটারি অধ্যাপক মাওলানা মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও ময়মনসিংহ অঞ্চল পরিচালক ড. সামিউল হক ফারুকী, বাংলাদেশ ইসলামি ছাত্র শিবিরের সাবেক সেক্রেটারি জেনারেল ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া।

উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জামায়াতের জেলা আমির মো. আব্দুল করিম, কিশোরগঞ্জ জেলা আমির অধ্যাপক মো. রমযান আলী, তা’মিরুল মিল্লাত কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মুফতি আবু ইউসুফ খান, ময়মনসিংহ অঞ্চলের টিম সদস্য ও নেত্রকোনা জেলার সাবেক আমির অধ্যাপক মাও. এনামুল হক, ময়মনসিংহ জেলা নায়েবে আমির অধ্যক্ষ কামরুল হাসান মিলনসহ জেলার ও উপজেলার নেতৃবৃন্দ। 

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মো. দেলোয়ার হোসেন সাইফুল, সহকারী সেক্রেটারি অধ্যাপক মাছুম মোস্তফা, জেলা প্রচার ও মিডিয়া বিভাগের সভাপতি মো. জহিরুল ইসলাম, জেলা অর্থ সম্পাদক সিদ্দিকুর রহমান, জেলা অফিস সম্পাদক মো. নজরুল ইসলাম, পৌর জামায়াতের আমির মো. নিজাম উদ্দিন, সদর উপজেলার আমির মাওলানা ওয়ালি উল্লাহসহ সকল উপজেলার আমির, সেক্রেটারি ও কর্মপরিষদের সদস্যসহ ইউনিট ও ওয়ার্ড পর্যায়ের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম