Logo
Logo
×

সারাদেশ

ওমরাহ করে স্ত্রী ফিরলেও নিখোঁজ গৌরীপুরের সাহেব আলী

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ পিএম

ওমরাহ করে স্ত্রী ফিরলেও নিখোঁজ গৌরীপুরের সাহেব আলী

সৌদি আরবে ওমরাহ পালন করতে গিয়ে নিখোঁজ হয়েছেন মো. সাহেব আলী। তিনি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পৌর শহরে নতুনবাজার মহল্লার মৃত হোসেন আলী মণ্ডল। 

পবিত্র ওমরাহ পালনের জন্য তিনি এসভি-৮০৯নং বিমানে মঙ্গলবার (২০ আগস্ট) সৌদি আরবে গিয়ে পৌঁছান। বুধবার ফজরের নামাজ শেষে মানার আল খায়ের হোটেলের ৯ম তলার ৯০৫নং কক্ষে ঘুমিয়ে পড়েন। এরপর ওই দিন দুপুর ১২টার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। 

বিষয়টি নিশ্চিত করেন হাজিদের তত্ত্বাবধায়ক গৌরীপুর বড় মসজিদের খতিব মাওলানা মো. মোস্তাকিম। তিনি জানান, দুপুরের পরে তিনি নিখোঁজ হন। তাৎক্ষণিকভাবে সৌদির হজ ক্যাম্প, হজ মিশনে অভিযোগ করা হয়। স্থানীয় সব থানায় এ সংক্রান্ত তথ্য দিয়ে সন্ধান চাওয়া হয়। 

এছাড়া আশেপাশের সব হাসপাতালসহ বিভিন্ন স্থানে আমরা তার সন্ধানে খোঁজখবর নিয়েছি। সংশ্লিষ্ট সব জায়গায় অভিযোগ করে এসেছি, উনাকে খুঁজে পাওয়ার জন্য অনুসন্ধান চলছে। পাসপোর্টও আমরা রেখে এসেছি। আশা করছি দ্রুতই খুঁজে পাব। 

এদিকে তার সন্ধান চেয়ে ঢাকার হজ অফিসের পরিচালক বরাবর শনিবার (২৮ আগস্ট) বাবার সন্ধান চেয়ে আবেদন করেছেন তার ছেলে মনিরুজ্জামান। 

তিনি জানান, আমার বাবা গৌরীপুর ইউনিয়ন সিধলা ইউনিয়ন ভূমি উন্নয়ন কর্মকর্তা হিসেবে অবসরে আসেন। বাবা-মা উভয়েই ওমরাহ পালনের জন্য আল আসকা হাজী গ্রুপের মাধ্যমে স্থানীয় পথপ্রদর্শক মাওলানা মো. মোস্তাকিমের সঙ্গে সৌদি আরবে যান। সেখানে গিয়ে ২১ আগস্ট থেকে বাবাকে খুঁজে পাওয়া যায়নি। মা দেশে ফিরে এসেছেন রোববার (২ সেপ্টেম্বর)।

স্বামীর শোকে তিনিও চিন্তিত ও অসুস্থ হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন। নিখোঁজ মো. সাহেব আলীর পার্সপোর্ট নং এ-১২৮৫০১৩৩, ভিসা নং-৬১২২৮৬৪৯৯৬, সন্ধানপ্রার্থী তার ছেলে মনিরুজ্জামানের মোবাইল নং-০১৭৩৩-২৮৫৬১৭।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম