Logo
Logo
×

সারাদেশ

শেখ হাসিনা দেশকে ধ্বংস করে পালিয়েছে: সাবেক মন্ত্রী আলতাফ

Icon

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ পিএম

শেখ হাসিনা দেশকে ধ্বংস করে পালিয়েছে: সাবেক মন্ত্রী আলতাফ

শেখ হাসিনা দেশকে ধ্বংস করে পালিয়েছে বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী, বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত এয়ার ভাইস মার্শাল আলতাফ হোসেন চৌধুরী। 

তিনি বলেন, আওয়ামী লীগ সারা দেশে লুটপাটের রাজনৈতিক আইন করেছিল। দেশের বিচার ব্যবস্থা ও শিক্ষা ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। শিক্ষার্থীদের ওপর নির্বিচারে গুলি চালিয়ে তাদের হত্যা করেছে। শুধু তাই না, বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে মানুষের ওপর গুলি চালিয়ে হত্যা করেছে জালেম সরকার। গুম, খুন, নিপীড়ন ছিল এই সরকারের নিত্যদিনের কর্মকাণ্ড। 

বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির নলছিটির দপদপিয়ার বিশিষ্ট ব্যবসায়ী মাহফুজ খানের অফিসে নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময়ে তিনি এ কথা বলেন। 

সাবেক মন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী বলেন, আমাদের এখন একটাই কাজ হচ্ছে ড. ইউনূসকে সহযোগিতা করা। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে অল্প সময়ের মধ্যেই তিনি একটি জাতীয় নির্বাচন দেবেন বলে আমরা আশা করি। রাজনীতিবিদরা দেশ পরিচালনা করলে দেশের অর্থনীতি আরও এগিয়ে যাবে। 

দেশের বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলছে জানিয়ে সাবেক এই মন্ত্রী বলেন, আওয়ামী লীগের প্রেতাত্মারা এবং ভারতীয় ‘র’ দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে যাচ্ছেন। 

বিএনপি নেতাকর্মীদের তিনি ধৈর্য ধরে সব ষড়যন্ত্র মোকাবেলার প্রস্তুতি নিতে বলেন। 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- এম খান গ্রুপের কর্ণধার বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মাহফুজ খান, তার ছেলে এম খান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাফসান খান রাফি, নলছিটি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক খন্দকার অহিদুল ইসলাম বাদল, নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক তৌহিদ আলম মান্না, সদস্য সচিব সাইদুল কবির রানা, দপদপিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি নান্টু মল্লিক, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সুজন খান, যুগ্ম আহ্বায়ক ফয়সাল আহাম্মেদ, পৌর ছাত্রদলের সদস্য সচিব সাব্বির আহমেদ। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম