Logo
Logo
×

সারাদেশ

দাম্পত্য বিরোধ: এলাকাবাসীর হামলায় প্রবাসী দুই যুবক নিহত

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পিএম

দাম্পত্য বিরোধ: এলাকাবাসীর হামলায় প্রবাসী দুই যুবক নিহত

ফাইল ছবি

চট্টগ্রামের ফটিকছড়িতে পারিবারিক কলহের জের ধরে বিক্ষুদ্ধ এলাকাবাসীর হামলায় দুই ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার জাফত নগর ইউনিয়নের ফতেহপুর গ্রামে এই ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- আলমগীর আলম (৪০) ও মুহাম্মদ জাহাঙ্গীর আলম (৪৫)। নিহত দুই ভাই মধ্যপ্রাচ্যের আরব অমিরাত প্রবাসী। তারা সোমবার দেশে এসে মঙ্গলবার হামলার শিকার হয়ে মারা গেলেন। 

এ ঘটনায় এক নারীসহ আরও অন্তত ৬ জন আহত হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে ফতেহপুরের নুরুল করিমের সঙ্গে তার স্ত্রী নিগার সুলতানার দাম্পত্যকলহ চলছিল। এ কারণে নুরুল করিম সদরে বাসা নিয়ে থাকেন। আর মেয়েকে নিয়ে স্বামীর বসতভিটায় থাকেন তার স্ত্রী।  নুরুলের ভাই আলমগীর ও জাহাঙ্গীর একদিন আগে বিদেশ থেকে আসেন। বাড়ির লোকজন সবাই মিলে নুরুল করিমকে কান কথা লাগান।  নুরুল করিমের স্ত্রী ও মেয়ে সম্পর্কে নানা মিথ্যা অপবাদ দিতে থাকেন। এসব অভিযোগ নিয়ে এর আগে সালিশ-বৈঠকও হয়েছিল। 

দুই ভাই বিদেশ থেকে আসার পর মঙ্গলবার রাতে নুরুল করিম তাদের সঙ্গেও বিষয়টি নিয়ে আলাপ করেন। স্ত্রীর অপকর্মের কথা নানা দিক থেকে শুনে ক্ষিপ্ত হয়ে ভাইদের নিয়ে মঙ্গলবার সন্ধ্যার দিকে স্ত্রীর কাছে যান। 

এক পর্যায়ে নুরুল করিম ও তার ভাইয়েরা মিলে নুরুল করিমের স্ত্রীকে কোপাতে থাকেন।  প্রতিবেশীরা এতে বাধা দিতে এলে তাদের ওপরও এলোপাতাড়ি হামলা করেন নুরুল করিম ও তার ভাইয়েরা। এক পর্যায়ে প্রতিবেশীরা ধাওয়া করে তিন ভাইকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই আলমগীর ও জাহাঙ্গীরের মৃত্যু হয়। 

জাফতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিয়া উদ্দিন রাত ৯ টার দিকে জানান, পারিবারিক কলহের জেরে সৃষ্ট হামলার ঘটনায় বাধা দিতে গেলে এলাকাবাসীর ওপর হামলা করে তিন ভাই। এতে ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী তাদের ওপর হামলা চালায়। হামলায় ও সংঘর্ষে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম