Logo
Logo
×

সারাদেশ

ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

Icon

টঙ্গী শিল্পাঞ্চল (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭ এএম

ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

টঙ্গীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ফরিদ হোসেন (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে স্থানীয় এরশাদনগর টেকবাড়ি সড়কের মুখে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে।  

ফরিদ নোয়াখালীর সোনাগাজী থানার বগাদানা গ্রামের জামাল হোসেনের ছেলে। তিনি গাজীপুরা মোল্লাবাড়ি এলাকার মসজিদ রোডে পরিবার নিয়ে বসবাস করতেন।

স্থানীয় বাসিন্দা সোহাগ জানান, মধ্যরাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ফরিদকে গুরুতর আহতাবস্থায় পড়ে থাকতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিই। পরে আহত ব্যক্তির অবস্থা গুরুতর দেখে তাকে উদ্ধার করে টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। কে বা কারা তাকে ছুরিকাঘাত করে মহাসড়কের পাশে ফেলে যায় তা জানা যায়নি।

নিহতের বাবা জামাল হোসেন বলেন, ফরিদ প্রতিদিনের মতো আজও স্টেশন রোড থেকে রাত ১২টার দিকে বাসায় ফিরছিল। পথিমধ্যে এরশাদনগর এলাকায় কে বা কারা তার বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে মহাসড়কের পাশে ফেলে যায়। পরে ওই এলাকার লোকজন তাকে হাসপাতালে নিয়ে আসে এবং আমাকে খবর দেয়। হাসপাতালে এসে আমার ছেলেকে মৃত দেখতে পাই। আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই।  

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মৌসুমি দাস যুগান্তরকে বলেন, রাত সোয়া ১টার দিকে ফরিদ নামে একজনকে হাসপাতালে আনার ২-৩ মিনিটের মধ্যে তার মৃত্যু হয়। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

টঙ্গী পূর্ব থানার ডিউটি অফিসার উপপরিদর্শক আব্দুস সালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম