Logo
Logo
×

সারাদেশ

ঘরে মাকে বেঁধে আগুন দিল ছেলে

Icon

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০ এএম

ঘরে মাকে বেঁধে আগুন দিল ছেলে

রায়পুরে মাদকের টাকা না পেয়ে মাকে ঘরে বেঁধে আগুন দিয়ে পালিয়েছেন মাদকাসক্ত ছেলে।  এ ঘটনায় রোববার রাতে মা ওহিদা বেগম (৫৮) বাদী হয়ে রায়পুর থানায় লিখিত অভিযোগ দেন। 

এরআগে সন্ধ্যায় পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত জাবেদ হোসেন (২৭) পলাতক।

এলাকাবাসী জানান, মাদকের টাকার জন্য মায়ের সঙ্গে প্রায় ঝগড়া করতের জাবেদ। ঘরের আসবাবপত্রও ভাঙচুর করতেন। ছয় মেয়ে ও একমাত্র ছেলে হওয়ায় জাবেদের অত্যাচার গত সাত বছরেরও বেশি সময় ধরে সহ্য করে আসছে পরিবারটি।

মাদকের টাকার জন্য শনিবার রাতেও মায়ের সঙ্গে ঝগড়া করেন তিনি। একপর্যায়ে পরনে থাকা জামা দিয়ে মায়ের গলা পেঁচিয়ে হত্যার চেষ্টা চালানো হয়।  এই ধারাবাহিকতায় রোববার মাকে বসতঘরে হাত-পা বেঁধে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যান জাবেদ। পরবর্তীতে মা ওহিদা বেগমের চিৎকার শুনে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। এসময় রায়পুর ফায়ার সার্ভিসে ফোন করা হলেও তারা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুনে বসতঘরের সব আসবাপত্র পুড়ে যায়।

জাবেদের বড় বোন কামরুন নাহার বলেন, ‘আমার ভাই কয়েক বছর ধরে মাদকাসক্ত। সে ঘরে আগুন লাগিয়েছে। আমরা তার বিচার চাই। মায়ের কাছে ৫০ হাজার টাকা চেয়েছে।  আমাদের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। ’

ওহিদা বেগম বলেন, ‘স্বামীর শেষ সম্বল শেষ করে দিয়েছে আমার মাদকাসক্ত ছেলে। প্রতিদিন টাকার জন্য মারধর করত। মেয়েদের বাড়িতে আসতে দেয় না। আমার একমাত্র ছেলে। সে যেন সুস্থ হয়। এটাই আমার চাওয়া। তবুও আমি ছেলের বিচার চাই।’

রায়পুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, রাতে এক নারীর লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম